শ্রীনগরে টাইমবোমা সদৃশ বস্তু উদ্ধার

102
শ্রীনগর

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নে টাইমবোমা সদৃশ বস্তু পাওয়া গেছে। ইতোমধ্যে স্থানীয় পুলিশ ও র‌্যাব-১১ সদস্যরা বস্তুটি নিরাপদ স্থানে রেখেছেন।

রোববার রাত ১১টার দিকে ভাগ্যকুল প্রাইমারি স্কুলের পার্শ্ববর্তী বেলায়েত মৃধার বাড়ির পাশে বোমা সদৃশ বস্তুটি পড়ে ছিল। পরবর্তীতে রাত ২টায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তুটি নিয়ন্ত্রণে নেয় বলে জানান শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন।

তিনি জানান, র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করছেন এবং শ্রীনগরের দোগাছি ক্যান্টনমেন্টের আর্মি কর্মকর্তাদের জানানো হয়েছে। তাদের বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন। তাছাড়া ইন্টেলিজেন্স ব্রান্সের সদস্যরাও ঢাকা থেকে রওনা হয়েছেন। ইতোমধ্যে টাইমবোমা সদৃশ বস্তুটিকে ভাগ্যকুল নদীর পাড়ে নিরাপদ স্থানে রাখা হয়েছে।

তিনি আরও জানান, রাতে কে বা কারা স্থানীয় বেলায়েত মৃধার স্ত্রীর মোবাইলে ফোন দিয়ে বলেন ‘আপনাদের বাড়ির পাশে বোমা রয়েছে। কাউকে না জানিয়ে সরিয়ে ফেলুন।’

এরপরই বিষয়টা জানাজানি হলে আমাদের কাছে ইনফরমেশন আসে এবং আমরা তা উদ্ধার করি। এটাকি বোমা সদৃশ না সত্যিই টাইমবোমা তা ডিসপোজাল ইউনিট বলতে পারবে বলে জানান এ কর্মকর্তা।

অন্য খবর  বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত ব্যাক্তির গলিত লাশ উদ্ধার

Comments

comments