শোল্লায় ডেঙ্গু সচেতনতায় ইছামতি মুক্ত স্কাউটগ্রুপের র‌্যালি ও লিফলেট বিতরণ

34
ইছামতি মুক্ত স্কাউট

ঢাকার নবাবগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন ইছামতি মুক্ত স্কাউট গ্রুপ এ কার্যক্রমের আয়োজন করেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শোল্লা ইউনিয়ন পরিষদের সামনে থেকে র‌্যালি বের করা হয়। পরে শোল্লা স্কুল এন্ড কলেজ হয়ে বটতলা ঘুরে বাজার প্রদক্ষিণ করে শেষ হয়। এসময় স্কাউট গ্রুপের সদস্যরা শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমানকে নিয়ে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এসময় শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান বলেন, ডেঙ্গু প্রতিরোধে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন থাকতে হবে। প্রতিটি বাড়ির আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। ফুলের টব, ভাঙ্গা হাড়ি-পাতিল, কলস, গাড়ীর পরিত্যাক্ত টায়ার, কৌটা, নারিকেল বা ডাবের খোসা ও রেফ্রিজারেটরের তলায় যাতে পানি জমতে না পারে সেদিকে লক্ষ্য রাখার অনুরোধ করেন তিনি। এছাড়া এ বিষয়গুলো সম্পর্কে নিজেদের পরিবার ও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সচেতন করে তোলার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।

উপস্থিত ছিলেন, শোল্লা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমেদ, ইছামতি মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি রণজিৎ কুমার রায়, মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক রাজু আহমেদ, শোল্লা ইউপি সদস্য আব্দুল মজিদ, রুবেল মিয়া, খতিয়া জাগ্রত যুব সংঘের সভাপতি মো. বাবুল প্রমূখ।

অন্য খবর  হারিয়ে যাচ্ছে ইছামতি

Comments

comments