শেষ দিনে জমজমাট পূর্ব বাজার নির্বাচনের প্রচারণা

41
শেষ দিনে জমজমাট পূর্ব বাজার নির্বাচনের প্রচারণা

নিউজ৩৯ : শেষ দিনের মতো জয়পাড়া পূর্ব বাজার নির্বাচনে প্রচার-প্রচারণা চালিয়েছেন বাজার সমিতির বিভিন্ন পদের জন্য নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা। সকাল থেকেই প্রার্থীদের গণসংযোগে জমে উঠে জয়পাড়া পূর্ব বাজারের দোকান গুলোতে। আগামীকাল জয়পাড়া পূর্ব বাজার নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ছুটছেন দোকানে দোকানে নানা ধরনের প্রতিশ্রুতিও দিচ্ছেন প্রার্থীরা।
বাজার উন্নয়ন, যানজটের নিরসন, চাদাবাজ ও সন্ত্রাস মুক্ত পূর্ব বাজার গঠনে তারা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সেই জন্য সবাই চালাচ্ছেন শেষ মূহুর্তের প্রচারনা।
শেষ দিনের প্রচারণা চালানোর সময় নিউজ৩৯ এর সাথে কথা হয় দোহার পূর্ব বাজারের সভাপতি পদপ্রার্থী রুবেল হোসেনের সাথে। নিউজ৩৯কে রুবেল হোসেন জানান, বাজারের উন্নয়নে তিনি কাজ করতে চান। বাজারে যানজট ও অটো স্ট্যান্ড নিয়ে যেই জটিলতা আছে সেটা তিনি বাজারের সবাইকে নিয়েই সমাধান করবেন। তিনি মনে করেন বাজারের ব্যবসায়ীরা এবার তাকেই মনোনীত করবেন এবং বাজারের সকল ব্যবসায়ীকে নিয়ে ব্যবসায় বান্ধব ও আধুনিক জয়পাড়া পূর্ব বাজার গঠন করবেন।
এবার জয়পাড়া পূর্ব বাজার নির্বাচনে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সাধারন সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন নির্বাচন করবে। নির্বাচন প্রচারণা ক্ষেত্রে দেখা গিয়েছে প্রার্থীরা তাদের নিজের মার্কা দোকানিদের কাছে দিয়ে তার মূলবান ভোট তাকে দিতে বলতেছে।

Comments

comments