শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নির্মল রঞ্জন গুহর বস্ত্র ও বই বিতরন

106
নির্মল রঞ্জন গুহ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে বস্ত্র বিতরন, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। ২৯ সেপ্টেম্বর শনিবার তার নিজ বাসভবনে এই বস্ত্র ও বই বিতরন করা হয়। এই সময় উপস্থি জনসাধারনকে সাথে নিয়ে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এছাড়া উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরন করা হয়।

নির্মল রঞ্জন গুহ

বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারা দেশের মতো দোহার ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তাদের নিজ নিজ কর্মসূচি পালন করে। এর মাঝে সবচেয়ে ব্যতিক্রমধর্মী কর্মসূচি পালন করলেন বাবু নির্মল রঞ্জন গুহ। শেখ হাসিনার জন্মদিন তিনি ভাগ করে নিলেন অসহায় মানুষ ও শিক্ষার্থীদের সাথে। শেখ হাসিনার জন্মদিনের এই আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খান।

নির্মল রঞ্জন গুহ

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন নান্নু, দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

অন্য খবর  বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বাবু নির্মল রঞ্জন গুহের বস্ত্র বিতরন

Comments

comments