শেখ হাসিনার কর্মিরা সর্বদা জনগণের পাশে থাকেঃ নির্মল রঞ্জন গুহ

58
দু;সময়ে যারা দলের সাথে ছিল তারাই মনোনয়ন পাবেঃ নির্মল রঞ্জন গুহ
বিজ্ঞাপন

দোহারে পদ্মা ভাঙ্গন কবলিত অসহায় দুঃস্তদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু র্নিমল রঞ্জন গুহ। ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোঃ নাসির উদ্দিন খা‌নের সৌজন্যে পবিত্র ঈদ ‌ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রি বিতরণ করা হয়েছে।

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, আমি আছি আপনাদের পাশে। জননেত্রি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার কর্মিরা জনগণের পাশে আছে। আওয়ামীলীগ সব সময় জনগণের পাশে থাকে। সুখে দুঃখে জনগণই আওয়ামীলীগই শক্তি। তাই, আগামী নির্বাচনে জননেত্রির মনোনীত প্রার্থীকে আপনারা আবারো বিজয়ী করে উন্নয়নের মহাসড়কে যে অগ্রযাত্রা তা বেগবান করবেন।

মঙ্গলবার দুপুরে মধ্য ধোয়াইর গ্রামে প্রায় এক হাজার পরিবারকে শাড়ি বিতরণ করেন নির্মল রঞ্জন গুহ।এছাড়া সেমাই, দুশ, চিন্নি, পোলাও এর চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাড়ী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, নয়াবাড়ী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক রাকিব হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইস্কান্দার হোসেন, আইয়ুব ফকির প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন ।

Comments

comments