শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

89
শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ফুলতলা যুব সংঘের আয়োজনে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও তার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৩টায় পদ্মা কলেজের মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মৌড়া সুপার স্টার যুব সংঘকে টাইব্রেকারে ২-১ গোলে হারিয়ে টিম এভেঞ্জারস শাইনপুকুর চ্যাম্পিয়ান হয়। চ্যাম্পিয়ানদের হাতে ট্রফি তুলে দেন ফাইনাল খেলায় প্রধান অতিথি মহাপরিদর্শক নিবন্ধন-আই.জি.আর. বীর মুক্তিযোদ্ধা ডক্টর খান মোঃ আব্দুল মান্নান।

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মুকসুদপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ হান্নান খানের সভাপতিতত্বে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান অতিথির বক্তব্যে ডক্টর খান মোঃ আব্দুল মান্নান বলেন, খেলাধুলা মানুষের মনকে বিকাশিত করে। পদ্মা কলেজ মাঠে এত্য সুন্দর একটি ফুটবল খেলার আয়োজন করার কারনে আমি আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই। তিনি আর বলেন, বর্তমান সময়ের ভয়ানক ব্যাধি,মাদক কে ধ্বংস করার জন্য খেলাধুলারর বিকল্প নাই।

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন, গ্রাজুয়েট এসোসিয়েশন দোহারের সভাপতি এম এ রহিম, পদ্মা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল হোসেন, ঢাকা-দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন সোহাগ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অন্য খবর  নবাবগঞ্জে আশফাক গ্রুপে মান্নান সমর্থকদের মিছিল

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

Comments

comments