শুরু হলো নবাবগঞ্জ টি-২০ টুর্নামেন্ট

433
নবাবগঞ্জ টি-২০তে থ্রী স্টার ক্লাবের জয় নবাবগঞ্জে নবজীবনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত নবাবগঞ্জ টি-২০ টূর্নামেন্টে জয় পেয়েছে থ্রী স্টার ক্লাব। নওজোয়ান ক্লাব মহব্বতপুরকে ৫ উইকেটে হারিয়ে এই জয় তুলে নেয় থ্রী স্টার ক্লাব। টসে জিতে নওজোয়ান ক্লাব মহব্বতপুর প্রথমে ব্যাটিং বেছে নেয়। থ্রী স্টার ক্লাবের বোলারদের নিয়ন্ত্রীত বোলিং এ নির্ধারিত ২০ ওভারে নওজোয়ান ক্লাব মহব্বতপুর ৯ উইকেট হারিয়ে ১০০ রান করতে সমর্থ হন। জবাবে থ্রী স্টার আসাদের ৪৬ রানের উপর ভর করে ১৬ ওভার ২ বলে ৫ উইকেটে হারিয়ে ১০৩ রান করে লক্ষ্যে পৌছায়। ম্যাচ সেরা নির্বাচিত হন থ্রী স্টার ক্লাব এর আসাদ।

নবাবগঞ্জ ক্রিকেট একাদশ ও বান্দুরা ক্রিকেট একাদশের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হলো নবাবগঞ্জ টি-২০ টুর্নামেন্ট। নবাবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু শুক্রবার সকাল ১০টায় এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। উদ্ভোধনী ম্যাচে বান্দুরা একাদশকে ৩৪ রানে হারিয়ে শুভ সুচনা করে নবাবগঞ্জ ক্রিকেট একাদশ।

মাদকের কড়াল গ্রাস থেকে যুব ও কিশোর সমাজকে রক্ষা করতে নবজীবন আলো ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হয় এই টুর্নামেন্ট। এই ক্রিকেট টুর্নামেন্ট উদ্ভোধন করেন নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নাজমুন আখতার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজ্জামান রনি। এছাড়া আরো উপস্থিত ছিলেন নবজীবন আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান লুতফর রহমান।

শুরু হলো নবাবগঞ্জ টি-২০ টুর্নামেন্ট

টুর্নামেন্টের উদ্ভোধনী ম্যাএ টসে জিতে বান্দুরা ক্রিকেট একাদশ নবাবগঞ্জ ক্রিকেট একাদশকে ব্যাট করতে আমন্ত্রন জানান। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১২৯ রান করতে সমর্থ হয়। জবাবে নিয়মিত বিরতীতে উইকেট হারিয়ে বান্দুরা ক্রিকেট একাদশ ১৮ ওভারে ৯৫ করেই সব উইকেট হারায়।

অন্য খবর  পহেলা বৈশাখে নবাবগঞ্জের দাউদপুর বাজারে অগ্নিকান্ড

Comments

comments