শিল্প মেলায় ওয়ালটনের স্টলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

58
শেখ হাসিনা

জাতীয় শিল্প মেলায় ওয়ালটনের স্টল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল এবং প্রযুক্তিপণ্যের উৎপাদন, বাজারজাতকরণ এবং রপ্তানিতে ওয়ালটনের সাহসী উদ্যোগের প্রশংসা করেন।

গত রবিবার তিনি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া প্রথম জাতীয় শিল্প মেলার উদ্বোধন শেষে মেলায় অংশ নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন তাঁর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, সচিব আবদুল হামিদ, এফবিসিসিআই সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিনসহ অন্যরা।

ওয়ালটন জানায়, তাদের স্টলে এসে প্রধানমন্ত্রী দেশে তৈরি ল্যাপটপ, মোবাইল ফোন, ফ্রিজ, এসি, রাইস কুকারসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স দেখে ওয়ালটনের প্রশংসা করেন। বাংলাদেশে তৈরি কম্প্রেসর রপ্তানি হচ্ছে জেনে তিনি খুবই আনন্দিত হন। এ সময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধানমন্ত্রীকে জানান, ওয়ালটন দেশেই আন্তর্জাতিক মানের এলিভেটর বা লিফট উৎপাদন করছে। ওয়ালটনের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শরীফ হারুনুর রশিদ ছনি প্রধানমন্ত্রী এবং তাঁর সঙ্গীদের বিভিন্ন পণ্য সম্পর্কে অবহিত করেন।

অন্য খবর  প্রধানমন্ত্রী তিনদিনের সরকারী সফরে অষ্ট্রেলিয়া যাচ্ছেন আজ

ওয়ালটনের স্টল পরিদর্শনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকারের নীতিসহায়তার কারণে দেশেই উচ্চ প্রযুক্তিপণ্য উৎপাদনের সাহস দেখিয়েছে ওয়ালটন।

Comments

comments