শিক্ষা হোক আনন্দ, উৎসাহ ও বুদ্ধির সংমিশ্রণ – পদ্মা সরকারি কলেজে অস্ট্রেলিয়ান প্রতিনিধি দল

29
শিক্ষা হোক আনন্দ, উৎসাহ ও বুদ্ধির সংমিশ্রণ - পদ্মা সরকারি কলেজে অস্ট্রেলিয়ান প্রতিনিধি দল

তারেক রাজীব, নিউজ৩৯ঃ সোমবার দুপুর সাড়ে এগারোটায় পদ্মা সরকারি কলেজে স্নায়ু ও শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। এর আয়োজক ছিলো পদ্মা সরকারি কলেজ ও সিমবায়োসিস অস্ট্রেলিয়া প্রতিনিধি দল।

এই সেমিনারের মূল প্রতিপাদ্য বিষয় ছিল শিক্ষা হোক আনন্দ, উৎসাহ ও বুদ্ধির সংমিশ্রণ। মানুষের মধ্যে চিন্তা শক্তিকে জাগ্রত করা, নিজের মধ্যকার সুপ্ত শক্তিকে কাজে লাগানো এবং সামাজিক গণমাধ্যম যেন ব্যাক্তিকে অসামাজিক না করে। এসব বিষয় গুরুত্ব দিয়ে পরস্পরের মধ্যে সামাজিক সম্পর্কের উন্নয়ন ও বিকাশ ঘটাতে হবে। সেমিনারে মূল প্রতিপাদ্য বিষয়ের উপস্থাপনা করেন অস্ট্রেলিয়ান নাগরিক মিসেস মনিক হুয়াইট, সাথে সহযোগিতায় ছিলেন রজার হোয়াইট ও সিমবায়োসিস বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর ডাঃ আব্দুর রহমান পাখি।

এসময় উপস্থিত ছিলেন সরকারি পদ্মা কলেজের অধ্যক্ষ জনাব মোঃ জালাল হোসেন, হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মো. মুজাহিদুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান তফিজ উদ্দিন, প্রভাষক নুরুল আমিন হাওলাদার, মশিউর রহমান,আলমগীর হোসেন, নিউজ৩৯ সম্পাদক তারেজ রাজিব, প্রভাষক নাজমুল ইসলাম, এবং এস.আই ফুল মিয়াসহ অত্র কলেজের শিক্ষার্থীবৃন্দ ও সিমবায়োসিস বাংলাদেশের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন প্রভাষক আলমগীর হোসেন। খাবার পরিবেশনায় ছিল পদ্মা গার্ডেন ক্যাফে। সার্বিক সহযোগিতায় ছিল পদ্মা কলেজ রোভার স্কাউট গ্রুপ।

অন্য খবর  হটাৎ ঝড়; দোহার-নবাবগঞ্জে বিদ্যুৎ বিপর্যয়

Comments

comments