শিক্ষকগণ মানুষ গড়ার আসল কারিগর: ঢাকা জেলা প্রশাসক

63

মানুষের মত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য মূল ভূমিকা রাখে শিক্ষকগণ। করোনা পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর মূরাল প্রাঙ্গনে উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষকদের সাথে দিক নিদের্শনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারি কমিশনার(ভূমি)জ্যোতি বিকাশ চন্দ্রের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক মো.শহিদুল ইসলাম। এ সময় তিনি বলেন, একজন আদর্শ শিক্ষকই জাতির মেধা গড়ার কারিগর। শিক্ষকের মেধাশ্রমই জাতির অমূল্য সম্পদ। একজন শিক্ষকের কাছ থেকে ভবিষ্যত প্রজন্ম আদর্শ শিক্ষা গ্রহন করে। একজন আদর্শ শিক্ষক শিক্ষার্থীদের মাঝে আত্মবিশ্বাস জাগিয়ে তোলে।

দোহার উপজেলা নিবার্হী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী ও জেলা প্রশাসনের আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.রকিব হাসান,উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দা পারভীন আক্তার ফেরদৌসী , পদ্মা সরকারি কলেজের অধ্যক্ষ মো. জালাল হোসেন, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক, মালিকান্দা ও মেঘুলা স্কুল এন্ড অধ্যক্ষ অজয় কুমার রায়, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরে আলম সিদ্দিকী সহ প্রমুখ।

অন্য খবর  দোহারে করোনা উপসর্গে আরো একজনের মৃত্যু

Comments

comments