শিকারীপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

69
শিকারীপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নে ইয়ৎ ক্লাব আয়োজিত মুজিব জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে SIX A SIDE ডে – নাইট গোল্ডকাপ ক্রিকেট টুনামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ২০ মার্চ শনিবার রাত ১০ টা থেকে ২১ মার্চ রবিবার  ভোর ৫ টা পর্যন্ত ৮ টি ম্যাচের মধ্যকার খেলায় ৫ ওভার করে খেলা অনুষ্ঠিত হয়। গত ৩ বছর যাবৎ এ খেলা জমজমাট ভাবে অনুষ্ঠিত হয়ে আসছে।

খেলায় অংশ গ্রহণকারী টিম গুলো হলো হাবিব সুপার সিক্স তুইতাল, সোনাবাজু ইয়ুথ ক্লাব, মিরা মুসকান ক্রিকেট একাডেমি, মুরাদ আলী শিকদার একাডেমি, হরিরামপুর নাইট রাইডার্স, অর্নিবান সংঘ বাংলাবাজার, তেজগাঁও ক্রিকেট একাডেমি, কুঠুরী জনকল্যান ও সমাজ কল্যান সংঘ।

টূর্নামেন্টে কুঠুরি জনকল্যান ও সমাজ কল্যান সংঘ চ্যাম্পিয়ন হয়। এই সময় চ্যাম্পিয়ন হিসাবে তারা চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ১ লক্ষ টাকা অর্জন করে। ফাইনালে রানার্স আপ তেজগাঁও ক্রিকেট একাডেমি রানার্সআপ ট্রফি ও নগদ ৪০ হাজার টাকা অর্জন করে।

আলীমোর রহমান খান পিয়ারা এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর  মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

অন্য খবর  ওসির সাহসীকতায় তুলসীখালীতে ডাকাত আটক

খেলায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন শিকারীপাড়া টি.কে.এম উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পর্ষদ ও ঢাকা জেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন।

টূর্নামেন্ট সার্বিক অনুষ্ঠান উপস্থাপনা করেন আল মামুন।

Comments

comments