শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নবাবগঞ্জে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভা

26

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে ঢাকার নবাবগঞ্জে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নবাবগঞ্জ থানা প্রাঙ্গনে নবাবগঞ্জ থানা ও দোহার থানা পুলিশ এর আয়োজন করেণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

বক্তব্যে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, মন্ডপে কেউ ব্যাগ নিয়ে প্রবেশ করতে পারবে না। আপনাদের অপরিচিত কোন লোক যদি ব্যাগ নিয়ে প্রবেশ করে তাহলে অবশ্যই ব্যাগ তল্লাশি করতে হবে। প্রয়োজনে পুলিশকে খবর দিবেন। মন্ডপের আশেপাশে ক্ষুদ্র আকারে মেলা দেওয়া যাবে। তবে কোন জুয়া, অশ্লীল নৃত্য বা কোন মাদকের বেঁচাকেনা ও ব্যবহার চলতে পারবে না। প্রত্যেকটি মন্ডপ কেন্দ্রিক আশেপাশে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, পূজা উদযাপন কমিটির নের্তৃবৃন্দ এবং সমাজকর্মীদের নিয়ে একটি সম্প্রীতি কমিটি গঠন করতে হবে। প্রয়োজনে নিরাপত্তার জন্য প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা লাগাতে হবে। এসময় তিনি দোহার ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জদের কমিটির গঠনের দায়িত্ব দেন।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন ঝিলু, নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিযদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার, দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু প্রমূখ।

অন্য খবর  নির্বাচনী পোস্টার-ব্যানার সরানোর নির্দেশ

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ও দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন সরকার ও দোহার পূজা পরিষদের সাধারণ সম্পাদক রিপন রাজবংশী সহ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন মন্দিরের পূজা কমিটির নেতৃবৃন্দ।

Comments

comments