দোহারের শাইনপুকুর হবে নতুন থানাঃ  শাইনপুকুর তদন্ত কেন্দ্র উদ্বোধনে স্বরাষ্ট্রমন্ত্রী

1228

রবিবার দোহারের পদ্মা কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজ দোহারে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে। পাশাপাশি ফুলতলা সাইনপুকুর পুলিশ ফাঁড়ির নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। দোহার উপজেলাকে আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হবে। পর্যায়ক্রমে উপজেলার আড়িয়ল বিল এলাকায় আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টারসহ ট্যুরিজম পল্লী নির্মাণ করা হবে। পদ্মা কলেজকে সরকারী করণের বিষয়টি আমার মনে গেঁথে আছে। এই সরকারী করণ প্রক্রিয়া বর্তমানে চলমান।

তিনি বলেন, পুলিশ যে জনগণের বন্ধু, আর সেই বন্ধুর সেবা জনগণের দোড়্গোড়ায় পৌছে দিতে শাইনিপুকুর ফাঁড়ির নতুন ভবনের ভিত্তি প্রস্তর করা হয়েছে। খুব শীঘ্রই তা থানাতে পরিণত করা হবে। পুলিশের একার পক্ষে সকল সমস্যার সমাধান সম্ভব নয়। জনগণ তথ্য দিয়ে, সহায়তা দিয়ে একসাথে কাজ করবে। তিনি মুক্তিযোদ্ধারকে জাতির শ্রেষ্ঠ সন্তান উল্ল্যখ করে এবং মুক্তিযুদ্ধের সময় দোহার-নবাবগঞ্জে তার সহ-যোদ্ধাদের স্মরণ করে বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা ৫০০ টাকা থেকে পর্যায়ক্রমে বাড়িয়ে বর্তমানে ১০,০০০টাকা করেছে।

 তিনি আরও বলেন, প্রতিটি অভিভাবককে হতে হবে নিজ দায়িত্বে সচেতন। তাকে তার সন্তানের সাথে বন্ধু হতে হবে। সন্তান কি করছে তা লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে দেখে একটি মহল ষড়যন্ত্রের বীজ বুনতে মরিয়া হয়ে উঠেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নে অগ্রসরমান। বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু নির্মাণের উদ্যোগ দক্ষিণাঞ্চলসহ দেশের ১৬ কোটি মানুষের ভাগ্য খুলেছে। দোহারের পদ্মা রক্ষা বাঁধ নির্মাণ সহ আরও অনেক কিছুই করা হচ্ছে বলে তিনি জানান।

অন্য খবর  নবাবগঞ্জ পুলিশের গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ পুলিশের কেরাণিগঞ্জ সার্কেল এসপি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খান, আইজি আর কে এম আব্দুল মান্নান , ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, পুলিশের ঢাকা রেঞ্জের ডি আইজি এস এম মাকসুদুল হক, পদ্মা কলেজের প্রিন্সিপাল মুজিবুল হায়দার, ইউএনও নুরুল করিম ভূঁইয়া, সহকারী কমিশনার (ভূমি) শামীম আরা নিপা, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, স্থানীয় জনপ্রনিধি, সুধী সমাজ ও পদ্মা কলেজের শিক্ষক-কর্মচারী-ছাত্র-ছাত্রী সহ বাংলাদেশ পুলিশের উর্ধতন কর্তিপক্ষ। এ সময় আসাদুজ্জামান খান কামালকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়।

Comments

comments