শতাধিক হলে ‘ভয়ংকর সুন্দর’

79
শতাধিক হলে ‘ভয়ংকর সুন্দর’

আজ শুক্রবার মহা ধুমধামের সাথেই মুক্তি পেয়েছে বহুল আলোচিত সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। দেশের দেড়শ হলে সিনেমাটি প্রদর্শনের জন্য হল মালিকদের সঙ্গে কথা হলেও টেকনিক্যাল কারণে প্রথম সপ্তাহে সারাদেশের উল্লেখযোগ্য ২৮টি হলে সিনেমাটি দেখানো হবে বলে ঠিক করেছেন পরিচালক অনিমেষ আইচ। এর পর দ্বিতীয় সপ্তাহ থেকে আস্তে আস্তে হলের সংখ্যা বাড়ানো হবে বলে জানান তিনি।

‘ভয়ংকর সুন্দর’ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এই সিনেমার মাধ্যমেই ছোট পর্দা থেকে আলো ঝলমল রূপালী পর্দায় অভিষেক হল ভাবনার।

বৃহস্পতিবার রাতে দেশের সবচেয়ে দামি প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় ‘ভয়ংকর সুন্দর’ এর প্রিমিয়ার শো। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও অনিমেষ আইচ, ভাবনা, পরমব্রত, প্রিন্স মাহমুদ, মমতাজ, চিরকুট, ইমন সাহা সহ মিডিয়ার শীর্ষ নির্মাতা-অভিনেতা-প্রযোজকরা উপস্থিত ছিলেন।

প্রথম সপ্তাহে সারাদেশের যে ২৮টি হলে ‘ভয়ংকর সুন্দর’ দেখানো হবে তার মধ্যে রাজধানী ঢাকার রয়েছে ৯টি হল। ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে- স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, পুনম, গ্যারিসন, নিউ গুলশান ও যমুনা ব্লকবাস্টার সিনেমাস। আর ঢাকার বাইরে সারাদেশের ১৯টি হলে  দেখা যাবে সিনেমাটি।

অন্য খবর  পেয়ারা

Comments

comments