লোক দেখানো রাজনীতি আওয়ামীলীগ সমর্থন করেন না: সালমান এফ রহমান

169
সালমান এফ রহমান

লোক দেখানো রাজনীতি আওয়ামী লীগ সমর্থন করে না। আওয়ামী লীগ জন মানুষের রাজনীতি করে। তাই জনগনের কাছে যেতে হবে, তাদের কাছে ভোট চাইতে হবে। জনগনকে সাথে নিয়েই ভতের মাঠে জয় পেতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। শনিবার দুপুরে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এই কথা বলেন।

সালমান এফ রহমান

ঢাকা-১ আসনের নৌকা প্রার্থী সালমান এফ রহমান বলেন, লোক দেখানো রাজনীতি আওয়ামীলীগ সমর্থন করেনা। কোন বড় র‌্যালী নিয়ে আসলেই ,বড় কোন নেতা হওয়া যায় না । বড় নেতা হতে হলো দলের জন্য ত্যাগ করতে হবে ।নিজ এলাকায় উন্নয়ন মূলক কাজ করে জনপ্রিয়তা অর্জন করতে হবে ।

এছাড়া ও তিনি জানান, বর্তমান সরকারের উন্নয়ন বিশ্বের কাছে মাথা উচু করে দিয়েছে। র্বতমান বিশ্বের অনেক দেশ জননেত্রী শেখ হাসিনাকে অনুসরন করছেন । তাই তিনি সরকারের উন্নয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে আবারোও নৌকা মার্কাকে বিজয়ী করতে সকলকে আহ্বান জানান ।সর্বশেষ ( দোহার –নবাগঞ্জ )ঢাকা-১ আসনের জনগন যদি তাকে বিজয়ী করেন, তাহলে তিনি ঢাকা-১ আসনকে দোহার উপজেলাকে দেশের সর্বশ্রেষ্ট উপজেলাতে পরিনত করবে বলে অঙ্গিকার করেন।

অন্য খবর  আগলায় নৌকায় সিল মারা ব্যালট উদ্ধার

সালমান এফ রহমান

Comments

comments