স্প্যানিশ লা লিগায় ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড গড়ার দিনে লেভান্তেকে ৩-০ গোলে হারিয়েছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এ জয়ের ফলে লা লিগার শীর্ষে উঠে এসেছে রিয়েল মাদ্রিদ।

শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের হয়ে গোল করেন মার্সেলো, রোনালদো ও হেসে রদ্রিগেস। পর পর দুই ম্যাচে পয়েন্ট হারিয়ে এই ম্যাচে ফেরার লড়াইয়ের শুরুতেই আক্রমণাত্মক ছিল রিয়াল। ২৭ মিনিটে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নিয়ে রোনালদোর সঙ্গে ওয়ান-টু পাসে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলো।

তিন মিনিট পর আবারও রিয়ালের গোল উৎসব। টনি ক্রুসের বাড়ানো বল ধরে ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। আর এই গোল দিয়েই সব ধরনের প্রতিযোগিতায় রিয়ালের ইতিহাসে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়লেন তিনি। এখন তার মোট গোল সংখ্যা ৩২৪। গত ৩০ সেপ্টেম্বর মালমোর বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জোড়া গোল করে রাউল গঞ্জালেসের রেকর্ড (৩২৩ গোল) স্পর্শ করেন।

প্রথার্ধের পর ৬৪ মিনিটে ব্যবধান কমানোর সুযোগও পেয়েছিল লেভান্তে। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি। শেষ দিকে ৮১ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন রিয়ালের বদলি খেলোয়াড় হেসে রদ্রিগেস।

অন্য খবর  ওল্ড ট্রাফোর্ডে ফিরছেন জুভেন্টাসের রোনালদো

Comments

comments