রিফাত হত্যায় আইনশৃঙ্খলার অবনতি ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

19

বরগুনায় দিন-দুপুরে স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হবে কেন?

‘নুসরাতের ঘটনায় পিবিআই সাফল্যের সঙ্গে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হলে তো তারা গ্রেপ্তার হতো না। রিফাত হত্যায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। কোনো অপরাধী ছাড় পাবে না’।

তিনি বলেছেন, এই ঘটনার পরে পুলিশ বসে নেই। ইতিমধ্যে দুজন গ্রেপ্তার হয়েছে। জড়িতদের কোনো ছাড় দেওয়া হবে না।

নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান- ২০১৯ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নৃশংস এই হত্যাকাণ্ডে সবাইকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। সব ঘটনায় পুলিশ দক্ষতা ও বিচক্ষণতার পরিচয় দিয়েছে। আগের পুলিশিং এখন নেই। এই পুলিশকে ১০ বছর আগের পুলিশ মনে করলে কেউ, তাহলে ভুল করবে।  এখনের পুলিশ বাহিনী আধুনিক, তারা মেধার ভিত্তিতে সব ঘটনায় তাদের দক্ষতার পরিচয় দিচ্ছে। তারা অনেক ইনফরমেটিভ।

অন্য খবর  সিদ্ধিরগঞ্জে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ অন্যান্য অতিথিরা।

এতে স্বাগত বক্তব্য রাখেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও তদন্ত) আমেনা বেগম।

Comments

comments