“রায়পাড়াকে হারিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিতলো মুকসুদপুর ইউনিয়ন”

67

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট(অনুর্ধ্ব-১৭) ২০১৯। ফাইনাল খেলায় রায়পাড়া ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে শিরোপা লাভ করে মুকসুদপুর ইউনিয়ন। খেলার প্রথম মিনিটেই মুকসুদপুর ইউনিয়নের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন একরাম। শনিবার বিকেল ৪ ঘটিকায় উপজেলার নুরপুর ভূইয়া বাড়ির মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করা হয়

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ আলমগির হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশকে মাদক ও জঙ্গিমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প কিছু নেই। বর্তমান সরকার মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, দোহার-নবাবগঞ্জের মাননীয় সাংসদ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জননেতা জনাব সালমান এফ রহমান অত্যন্ত ক্রীড়াপ্রেমী একজন মানুষ। তাই দোহারের প্রতিভাবান খেলোয়ারদের জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেবে।

উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব সুজাহার বেপারী, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সাজ্জাদ হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, ঢাকা জেলা(দঃ) ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আরো অনেকে।

অন্য খবর  ব্রাজিলের বিপক্ষে নেই মেসি-আগুয়েরো

Comments

comments