রাস্তাঘাট উন্নয়নের জন্য দোহার-নবাবগঞ্জে এক হাজার কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে – সালমান রফমান এমপি

    242

    ঢাকার নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং সেল নবাবগঞ্জ থানা রোববার সন্ধ্যা ৭টায় “সন্ত্রাস, জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশ ও নবাবগঞ্জ থানার ১০০ জন মাদক ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন” সমাবেশের আয়োজন করে। অনুষ্ঠানের ‘গেস্ট অব অনার’ হিসেবে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান। তিনি বলেন, নির্বাচনের আগে যে ওয়াদা দেওয়া হয়েছে, তা বাস্তবায়ন করা হবে। গ্রামীণ রাস্তাঘাট উন্নয়নের জন্য এ অঞ্চলে এক হাজার কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।বিসিক শিল্প নগরীর জন্য ১০০০ একর জমির জন্য সাইট খোজা হচ্ছে।
    সালমান এফ রহমান বলেন, ‘নির্বাচনের আগে ভোটারদের কাছে যেসব ওয়াদা দিয়েছিলাম, এখন আমি সেসব ওয়াদা পূরণ করতে চাই। মাদকের বিষয়ে জিরো টলারেন্স থাকবে। নবাবগঞ্জ ও দোহারে কোনও দুর্নতি, সন্ত্রাস থাকবে না এবং ভূমি দস্যুদেরও কোনও জায়গা হবে না।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ইন্সপেক্টর জেনারেল মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিআইজি ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান, ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান। স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ, জেলা দক্ষিণ অপরাধ (তদন্ত) এএসপি মাসুম ভূঁইয়ার এই অনুষ্ঠান সঞ্চালনা করেন।

    অন্য খবর  পানির দেখা নেই মানিকগঞ্জের নদী-খাল-বিলে; পানি শুন্য দোহার-নবাবগঞ্জ-কেরানীগঞ্জ

    Comments

    comments