রাজবাড়ীর ইউএনও হলেন দোহারের রুবায়েত শিপলু

957
রুবায়েত শিপলু

রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার ইউএনওর পদে যোগ দিলেন দোহারের কৃতি সন্তান ও দোহার নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্ট এর উপদ্বেষ্টা  রুবায়েত শিপলু।

ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়ার সন্তান ও দোহার নবাবগঞ্জ সোশ্যাল  মুভমেন্টের উপদেষ্টা রুবায়েত শিপলু রাজবাড়ির গোয়ালন্দের উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগ দিয়েছেন। ১ অক্টোবর ২০১৮ তারিখে তিনি রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার দায়িত্বভার বুঝে নেন।  এরপূর্বে তিনি নরসিংদী ও সোনারগাঁও এ এসি ল্যান্ড এর দায়িত্ব পালন করেন অত্যন্ত মেধাবী এই সরকারি কর্মকর্তা।

দোহারের অন্যতম প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান সদ্য সরকারি হওয়া জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও দোহার উপজেলার সর্বজন শ্রদ্ধেয় হায়াত আলী স্যারের বড় ছেলে রুবায়েত শিপলু। সদা হাসিমুখ রুবায়েত শিপলু দোহারের সামাজিক কাছে সব সময় পাশে থেকেছেন। দিয়েছেন সাহায্য ও পরামর্শ। তার এই পদনত্বীতে তাই খুশি দোহারের সামাজিক কাজে জড়িত প্রতিটি মানুষ। তারা সকলে তার আশু সাফল্য কামনা করেন।

দোহার-নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্টের সভাপতি তারেক রাজিব রুবায়েত শিপলু সম্পর্কে বলেন, তিনি দোহারের প্রতিটি সামাজিক কাজে পূর্বেও ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। তিনি তার উত্তরত্বর সাফল্য কামনা করেন।

অন্য খবর  বাংলাদেশের সেরা জয়, সেরা ম্যাচ, সেরা জুটিঃ সেরা সাকিব – মাহমুদুল্লাহ

Comments

comments