রাজবাড়ীর ইউএনও হলেন দোহারের রুবায়েত শিপলু

969
রুবায়েত শিপলু

রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার ইউএনওর পদে যোগ দিলেন দোহারের কৃতি সন্তান ও দোহার নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্ট এর উপদ্বেষ্টা  রুবায়েত শিপলু।

ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়ার সন্তান ও দোহার নবাবগঞ্জ সোশ্যাল  মুভমেন্টের উপদেষ্টা রুবায়েত শিপলু রাজবাড়ির গোয়ালন্দের উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগ দিয়েছেন। ১ অক্টোবর ২০১৮ তারিখে তিনি রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার দায়িত্বভার বুঝে নেন।  এরপূর্বে তিনি নরসিংদী ও সোনারগাঁও এ এসি ল্যান্ড এর দায়িত্ব পালন করেন অত্যন্ত মেধাবী এই সরকারি কর্মকর্তা।

দোহারের অন্যতম প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান সদ্য সরকারি হওয়া জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও দোহার উপজেলার সর্বজন শ্রদ্ধেয় হায়াত আলী স্যারের বড় ছেলে রুবায়েত শিপলু। সদা হাসিমুখ রুবায়েত শিপলু দোহারের সামাজিক কাছে সব সময় পাশে থেকেছেন। দিয়েছেন সাহায্য ও পরামর্শ। তার এই পদনত্বীতে তাই খুশি দোহারের সামাজিক কাজে জড়িত প্রতিটি মানুষ। তারা সকলে তার আশু সাফল্য কামনা করেন।

দোহার-নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্টের সভাপতি তারেক রাজিব রুবায়েত শিপলু সম্পর্কে বলেন, তিনি দোহারের প্রতিটি সামাজিক কাজে পূর্বেও ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। তিনি তার উত্তরত্বর সাফল্য কামনা করেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে হারিয়ে যাচ্ছে বেদে সম্প্রদায়

Comments

comments