যে সমস্যাগুলো সমাধানের জন্য তুলে দেয়া হলো সালমান এফ রহমানের কাছে

319
সালমান এফ রহমান

এই নিয়ে এমপি হওয়ার পর দুই বার নিজের সংসদীয় আসনের জনসাধারনের সাথে সাক্ষাৎ করলেন ঢাকা-১ এর সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। দোহার ও নবাবগঞ্জ প্রবাসী ও বিভিন্ন কারনে যারা সালমান এফ রহমানের এই গনসাক্ষাৎ অনুষ্ঠানে আসতে পারে না তাদেরকে বলা হয়েছিল আপনার এলাকার সমস্যা ও চাহিদার কথা নিউজ৩৯কে জানাতে। আমরা সেই সমস্যা গুলো তুলে দিবো সালমান এফ রহমানের হাতে। ফেসবুকে অনেক কম্যান্টস পরলেও ঘুরে ফিরে এসেছে এই ১০টি সমস্যাই। এই ১০টি সমস্যাই তুলে দেয়া হয়েছে সালমান এফ রহমানের হাতে।

  1. রাসেল মিয়া(Rasel Miah- কুয়েত প্রবাসী) – Marafie Kuwaitia General Trading & Contracting Co.: মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের সংকরদিয়া টু সোনাবাজুর বেরিবাদ পর্যন্ত রাস্তার অবস্থা খুব খারাপ । স্যার, জরুরি মেরামত করার জন্য অনুরোধ করছি।
  2. রানা (হংকং প্রবাসী – Tsim Sha Tsui, Hong Kong ) , মাহমুদুল হাসান সুমন, তৌহিদ হাসান, গাজী নাদিম মাহমুদ, মোঃ মুয়াজ সহ আরো অনেকেঃ মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, দোহার ঢাকা জেলার এক নাম্বার আসন,কিন্তু আমাদের দোহার থেকে ঢাকা যেতে অনেক সময় লাগে। এর অন্যতম কারণ আরাম পরিবহন ও নগর পরিবহন কেউ কাউকে ওভারটেকিং করতে দেয় না। জয়পাড়া থানার মোড় থেকে মেঘুলা বাজার পর্যন্ত আরাম বা নগরে যেতে প্রায় ৪৫ মিনিট থেকে ১ঘণ্টা সময় লাগে। বার বার প্রশাসন উদ্যোগ নিলেও এর কোন সমাধান হয়নি। একমাত্র আপনার প্রচেষ্টাতেই এর পরিপূর্ণ সমাধান সম্ভব। তাই আপনার উদ্যোগ চাই।
  3. বাসুদেব কর্মকরা – ইসলামপুর, উত্তর জয়পাড়া, দোহারঃ মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, স্যার বলছিলেন, গ্যাস এনে দিবেন, যদি সম্ভভ হয়, দোহারবাসি চির দিন আপনার নাম মনে রাখতো।
  4. শেখ আলমগীর হোসেন (মুকসুদপুর, দোহার, ঢাকা), আসাদুজ্জামান রিপন (Jeddah, Saudi Arabia ): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, পল্লী বিদ্যুৎ নিয়ে আমরা দোহারবাসী চরম ভোগান্তির শিকার হচ্ছি। এর দ্রুত সমাধান চাই।
  5. ফারদিন তাহমীদ (দোহার): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, নিয়মিত জয়পাড়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হোক বিশেষ করে খাবার জাতীয় পণ্যের দোকানে, পণ্যের মান নিয়ন্ত্রণে। স্কুল কলেজ চলাকালীন চাইনিজ ও রেস্টুরেণ্টে অভিযান চালানো হোক। আমাদের আবেদনটি বিবেচনা করবেন স্যার।
  6. মোঃ জাকির হোসাইন (Dubai, United Arab Emirates), শহিদুল ইসলাম সাহেদ(Dubai, United Arab Emirates), বাসুদেব কর্মকার (দোহার): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, নবাবগঞ্জে বি আর টি সি গাড়ি পুনরায় চালু করার ব্যাবস্থা  গ্রহণ করবেন স্যার। নবাবগঞ্জবাসীকে এন মল্লিক ও যমুনার অভিশাপ থেকে এলাকার জনগনকে পরিত্রাণ দেন।
  7. মোঃ কাওসার খান, মোঃ মুয়াজ, রুমন খান (দোহার): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, বাহ্রা ঘাট থেকে গুলিস্তান বাস প্রয়োজন. ছাত্র-ছাত্রী, সাধারণ মানুষ পরিবহন সংকটে খুব কষ্টে আছে!! দোহারবাসীর জন্য BRTC বাস প্রয়োজন স্যার।
  8. আফতাব লালন (Business Owner atEnaya Computer, দোহার-মালিকান্দা): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়,  আমার মূল আবেদন দোহার-নবাবগঞ্জে একটা রিহ্যাব সেন্টার করা হোক। কারো বিরুদ্ধে কোন তথ্য দেয়া নয়। কারণ তথ্য সব কিছু প্রশাসনের কাছে আছে। আর আপনারা জানেন যে নেশার কবলে দোহার ধ্বংসের পথে। তরুন সমাজের পড়ালেখা নেই। প্রত্যেক গ্রামে নেশাগ্রস্থ্য ছেলেরা আছে। ওদের চালচলন দেখলেই তো বোঝা যায়। এই ব্যাপারে স্যারের গভীর দৃষ্টি আকর্ষণ করছি।
  9. মোহাম্মদ বাবুল, ফারদিন তাহমীদ (দোহার): মাননীয় এমপি জনাব সালমান এফ রহমান মহোদয়, জয়পাড়া বাজারের ব্রিজটি ভেঙে অত্যাধুনিক একটি ব্রিজ করা হোক।
  10. বাসুদেব রায়(প্রভাষক, হিসাব বিজ্ঞান, সরকারি পদ্মা কলেজ): শোল্লা ইউনিয়নের দক্ষিণ বালুখণ্ড ইন্দ্রমোহন সিংহের বাড়ী থেকে বাংলাবাজার আসারপথে আলার ভিটা পর্যন্ত ২ কিমি রাস্তা পাকা দরকার। বর্তমানে রাস্তাটি কাচা এবং ব্যবহারের অনুপযুক্ত, রাস্তাটি পাকা হলে ২০,০০০ মানুষ উপকৃত হবে।
অন্য খবর  ঢাকা জেলা পরিষদ নির্বাচনে ১৪ নাম্বার ওয়ার্ডে ওয়াহিদুজ্জামান রনি লটারিতে জয়ী

Comments

comments