যতদিন সামর্থ্য থাকবে ততদিন দোহারবাসীর পাশে থাকব: মেহবুব কবির

45
মেহবুব কবির

যতদিন সামর্থ্য থাকবে ততদিন দোহারবাসীর পাশে থাকব, আমি দোহারের সন্তান। এই দোহারকে আমি কখনোই ভুলে যেতে পারবো না। তাই জীবনের শেষ দিন পর্যন্ত দোহার বাসীর পাশে থাকতে চাই বলে মন্তব্য করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির।শনিবার  (১৬ মে) দোহার উপজেলার জয়পাড়া বাজারে সংকটে থাকা দোকানিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে একথা বলেন।

এসময় ইঞ্জিনিয়ার মেহবুব কবির বলেন, আমি কোন রাজনৈতিক নেতাও নই, কোন জনপ্রতিনিধিও নই কিন্তু নিজের ইচ্ছা থেকেই দোহারবাসীর পাশে সবসময় থাকার চেষ্টা করি। যতদিন সামর্থ্য থাকবে আপনাদের পাশে থাকব। যে কোন দূর্ভোগ-দূর্যোগে আপনারা আমাকে পাবেন।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি মুহাম্মদ আলমাছ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজ, জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলমগীর হোসেন, জয়পাড়া বাজার সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, হাসপাতাল রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরু মোল্লাসহ আরও অনেকে।

শনিবার সকাল থেকে শুরু করে উপজেলার জয়পাড়া বাজার, হাসপাতাল রোড, সাহেব বাজার, খালপাড় এবং বৌ-বাজারের ২৬৫ জন ক্ষুদ্র ব্যবসায়ী ও চা দোকানির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

অন্য খবর  দোহারে দুই মাদকসেবীকে কারাদন্ড

Comments

comments