মৈনটে বিদেশী বিনিয়োগকারী নিয়ে সালমান এফ রহমান

1003
মৈনটে সালমান এফ. রহমান

ঢাকার দোহার উপজেলার মৈনটঘাটে ঝটিকা সফর করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা সালমান এফ রহমান। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় হেলিকপ্টারে করে ২ জন বিদেশী বিনিয়োগকারী নিয়ে মৈনটঘাটে আসেন। সেখানে ২০ মিনিট অবস্থানের পর তিনি আবার ঢাকার উদেশ্যে দোহার ত্যাগ করেন।

এসময় তিনি বলেন, আমি উপজেলা নির্বাচনের সময় বলেছিলাম পদ্মাপাড়ে পর্যটন পল্লী গড়ে তোলা হবে। তাই আমার সাথে করে আমি দুজন বিদেশী বিনিয়োগকারী নিয়ে এসেছি। তারা দোহারের পদ্মাপাড় দেখে বিনিয়োগ করার আগ্রহ প্রকাশ করেছেন। আর আমাদের সরকারও এখানে পর্যটন পল্লী গড়ে তুলতে আগ্রহী। তাই আমরা খুব তাড়াতাড়ি এটা সম্পূর্ন করতে পারব।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার, সিনিয়র জেলা ও দায়রা জজ খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল করিম ভূইয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, থানা নির্বাহী অফিসার মো. সিরাজুল ইসলাম শেখ, দোহার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আওয়ামীলীগের সহ-সম্পাদক সাগর আহমেদ শহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপাতি বাসার চোকদার প্রমুখ।

অন্য খবর  ৪৬ বছরে যে কাজ হয়নি তা করার চেষ্টা করছিঃ সালমা ইসলাম

Comments

comments