মুন্সিগঞ্জের চরকেওয়ার ইউনিয়নে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

379

মুন্সিগঞ্জের চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের দক্ষিন চরমশুরায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক দিনমজুর নিহত ও তিন জন গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে । নিহতের নাম মো. মাসুদ (১৮)। আজ শনিবার সকালে দক্ষিন চরমশুরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য মন্টু দেওয়ান ও পরাজিত প্রার্থী হারুন ফকিরের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।
নির্বাচন পরবর্তী সময়ে হারুন , শাহীন, সাবেক ইউপি সদস্য রহিম, জয়নাল, হাশেম ও স্থানীয় প্রভাবশালী নান্নু হাজী একটি বাহিনী গঠন করে।

এই বাহিনীর সঙ্গে মন্টু দেওয়ানের সমর্থকদের মধ্যে বেশ কয়েক মাস ধরে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হারুন ও নান্নু সমর্থকদের অনেকেই গ্রামের বাইরে চলে যান।শনিবার সকালে নান্নু বাহিনীর সদস্যরা সংগঠিত হয়ে দক্ষিন চরমশুরা গ্রামবাসীদের উপর গুলিবর্ষণ করেন । এ সময় মাসুদ (১৮), তারিফ (২০), সুমন দেওয়ান (২০),ইফরান (২২) গুলিবিদ্ধ হন। আহতদের কে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদকে মৃত ঘোষনা করেন।

অপর গুলিবিদ্ধ তারিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বাকী আহতদের হাসপাতালে ভর্তি রাখেন। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেন, চরকেওয়ারে সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

অন্য খবর  দোহারে নগদ টাকাসহ ২৮ ভরি স্বর্ণালঙ্কার লুট

 

Comments

comments