মুজিবনগর দিবস উপলক্ষে দোহারে আওয়ামী লীগের র‍্যালী

১৭ এপ্রিল, আজ মুজিবনগর সরকার দিবস। জাতীয় ও রাজনৈতিক ভাবে সারা দেশেই আজ এই দিবসটি পালিত হচ্ছে। এই দিবস উপলক্ষে সারা দেশের মতো দোহারেও পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে দোহার উপজেলা আওয়ামী লীগ দোহারে র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে। র‍্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান।

প্রধান অতিথির বক্ত্যবে অ্যাডভোকেট আব্দুল মান্নান খান বলেন, যেই আন্দোলনের বীজ বঙ্গবন্ধুর ছয়দফা দাবির ভিতর ছিল সেই আন্দোলনের ফসল ছিল বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাক। এবং তার দেখানো পথে এসেছে বাংলাদেশের স্বাধীনতা। এই স্বাধীনতার আন্দোলন আন্তর্জাতিক গ্রহন যোগ্যতা পেয়েছে শুধুমাত্র মুজিবনগর সরকার প্রতিষ্ঠা হওয়ার কারনে যার ভিত্তি তৈরি করে দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আজ তার দেখানো পথেই হাটছেন শেখ মুজিব কন্যা শেখ হাসিনা। তার হাতেই আজ বাংলাদেশের উন্নয়নের ভবিষ্যৎ। তার হাতকে শক্তিশালী করতে হবে এবং আবার আওয়ামী লীগকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতে এই বাংলাদেশকে তুলে দিতে হবে।

অন্য খবর  সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দোহারকে এগিয়ে নিতে হবে: আলমগীর হোসেন

এই সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন নান্নু, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, দোহার উপজেলা যুবলীগের সভাপতি ভিপি আলমাস, দোহার উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজীব শরীফসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

Comments

comments