মুকসুদপুর গার্লসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

255
মুকসুদপুর গার্লসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ঢাকা জেলার সর্ব দক্ষিনের উপজেলা দোহারের মুকসুদপুরের ইউনিয়নের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মুকসুদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ২৭ জানুয়ারী সকাল দশটা থেকে এই ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান। অনুষ্ঠানের উদ্ভোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন আইজিআর কে এম আব্দুল মান্নান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বলেন, খেলাধুলা সুস্থ জাতি গঠনের অন্যতম উপাদান। আমাদের খেলাধুলার বিকাশ করতে হবে এবং শিশু কিশোরদের জন্য খেলাধুলার ব্যবস্থাও করে দিতে হবে। শুধুমাত্র খেলাধুলাই পারে মাদকের ভয়াল হোবল থেকে আমাদের তরুন ও শিশু-কিশোরদের রক্ষা করতে। তাই খেলাধুলার বিকাশ ঘটাতে হবে। তিনি আরো বলেন, শুধু খেলাধুলাই নয়, শিক্ষার ক্ষেত্রেও আমাদের আরো নজর দিতে হবে। এবং দোহারের শিক্ষার্থীদের শিক্ষার মাধ্যমেও শুধু দোহার নয়, সারা দেশকে সেবা দিতে হবে। এবং সেই জন্য শিক্ষার্থীদের তিনি সেভাবে নিজেদের গরে তোলার জন্য আহবান জানান।

অন্য খবর  দোহারে এবার আইডিয়াল কো-অপারেটিভ সোসাইটির চম্পট

অনুষ্ঠানের উদ্ভোধক আইজিআর কে এম আব্দুল মান্নান বলেন, সারা দেশে আজ শিক্ষার আলো জ্বলে উঠছে। সারা দেশের মতো দোহারের শিক্ষার্থীদেরও সারা দেশের শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করে টিকে থাকতে হবে। দোহারের এই শিশুরাই এক দিন দেশের বিভিন্ন সাংবিধানিক ও প্রশাসনিক দায়িত্ব পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। এই সময় প্রতিযোগীতায় পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি মাহবুবুর রহমান ও উদ্ভোধক কে এম আব্দুল মান্নান। এ ছাড়াও সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল আমিন।

Comments

comments