মুকসুদপুরকে হারিয়ে শেষ হাসি হাসলো নারিশা

296
মুকসুদপুরকে হারিয়ে শেষ হাসি হাসলো নারিশা

দোহার উপজেলা প্রশাসনের উদ্যোগে গত ৪ সেপ্টেম্বর শুরু হয়   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট (অনুর্ধ ১৭)।

তারই ধারাবাহিকতায় গত ৬ সেপ্টেম্বর নারিশা ইউনিয়ন বনাম মুকসুদপুর ইউনিয়নের খেলাটি নারিশার শেরে-বাংলা ফুটবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী অফিসার জনাব আফরোজা আক্তার রীবা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সালাউদ্দিন দরানী, মুকসুদপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান, বিশিষ্ট রাজনীতিবিদ ফজলুল হক সহ আরও অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রীবা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করে বর্তমান যুবসমাজকে খেলামূখী করাই এ টুর্নামেন্টের মূল উদ্দেশ্য। বিশেষ অতিথির বক্তব্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) সালমা খাতুন বলেন, এই বয়সে যুবকেরা হার  মানতে জানেনা। তাই সকলকে এই উদ্যোম ধরে রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

নির্ধারিত সময় শেষে মুকসুদপুর ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে জয় তুলে নেয় নারিশা ইউনিয়নের যুবারা। উক্ত খেলার সেরা খেলোয়ার নারিশা ইউনিয়নের শহিদুল ইসলামকে দুই হাজার টাকা পুরষ্কার প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) জনাব সালমা খাতুন।

অন্য খবর   উপাধ্যক্ষ মো জালাল হোসেন কর্তৃক পদ্মা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ এর দায়িত্বভার গ্রহণ

Comments

comments