মিনার সঙ্গে গোমেজও বার্সা থেকে এভারটনে

19
মিনার সঙ্গে গোমেজও বার্সা থেকে এভারটনে

প্রিমিয়ার লিগ শুরু আগামীকাল। তার আগে ডেডলাইন ডে এর শেষদিনে জমে উঠেছে দলবদলের বাজার।

এভারটনে ইয়েরি মিনা:

বার্সেলোনাতে যোগ দিয়েছিলেন জানুয়ারিতে। ৬ মাস পরই ঠিকানা বদলে ফেললেন ইয়েরি মিনা। কলম্বিয়ান সেন্টারব্যাককে দলে ভিড়িয়েছে এভারটন। তার ব্যাপারে ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের কথা শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত মিনাকে পেয়েছে এভারটনই। ইয়েরি মিনাকে দলে ভেড়াতে ৩০ মিলিয়ন ইউরো খরচ হয়েছে বলে জানা গেছে।

শুধুমাত্র মিনাই অবশ্য নয়। বার্সেলোনা থেকে আরও একজন খেলোয়াড় দলে ভিড়িয়েছে এভারটন। পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজ এক মৌসুমের জন্য ধারে যোগ দিয়েছেন ইংলিশ ক্লাবে।

অ্যাটলেটিকোতে কালিনিচ:

১৫ মিলিয়ন ইউরোতে নিকোলা কালিনিচকে এসি মিলান থেকে দলে ভিড়িয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ক্রোয়াট স্ট্রাইকার ছিলেন বিশ্বকাপ দলেও, যদিও কোচের সঙ্গে ঝামেলায় জড়িয়ে প্রথম ম্যাচ পরেই দেশে ফেরত এসেছিলেন।

আত্মবিশ্বাসী নন মরিনহো:

একজন ডিফেন্ডার দলে ভেড়াতে চান- সেই কথা বলেছেন বহুবার। কিন্তু দলবদলের শেষদিনে এসেও এখনও ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার হোসে মরিনহোর সেই লক্ষ্য পূরণ হয়নি। মরিনহো সেই আশা পূরণের স্বপ্নও দেখছেন না। মরিনহোর কথাবার্তা শুনে হতাশই মনে হয়েছে তাকে, “আমি আত্মবশ্বাসী নই। আমার যা খেলোয়াড় আছে তাদের দিকেই আমাকে মনোযোগ দিতে হবে। পরের কয়েকটি খেলার দিকেও মনোনিবেশ করতে হবে। আজ দলবদলের শেষ, তার মানে আমার আর ওদিকে মন দেওয়ার দরকার নেই।”

অন্য খবর  ৩২ বছর পর অস্ট্রিয়ার কাছে হারলো জার্মানি

মিনার সঙ্গে গোমেজও এভারটনে?

শুধুমাত্র ইয়েরই মিনা না, তার সঙ্গে মিডফিল্ডার আন্দ্রে গোমেজও যোগ দেবেন এভারটনে। ইতিমধ্যে এভারটন ঘোষনাও দিয়েছে গোমেজের এভারটনে যোগ দেয়ার কথা।

ডেম্বেলেকে পেতে শেষ মুহুর্তে আর্সেনালের চেষ্টা:

ডেইলি মিররের দেওয়া তথ্য অনুযায়ী বার্সেলোনার উসমান ডেম্বেলের জন্য বিদ করেছে আর্সেনাল।

বেসিকতাসে অস্পিনা:

আর্সেনাল গোলরক্ষক ডেভিড অস্পিনা তার্কিশ ক্লাব বেসিকতাসে যোগ দিচ্ছেন বলে জানাচ্ছে স্কাই স্পোর্টস।

সিটিতে আর্জানি:

মেলবোর্ন এফসি থেকে স্ট্রাইকার ড্যানিয়েল আর্জানিকে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার সিটি। ১৮ বছর বয়সী এবারের বিশ্বকাপে সবচেয়ে কম বয়সী খেলোয়াড় ছিলেন। অস্ট্রেলিয়ান স্ট্রাইকারের দলবদলের টাকার অংকটা জানা যায়নি।

Comments

comments