মাহিন্দ্রের চাপায় ঝরে গেলে সরকারি পদ্মা কলেজের শিক্ষার্থীর প্রাণ

1208
সরকারি পদ্মা কলেজ

মাটি বোঝাই মাহিন্দ্রের চাপায় দোহারে ঝরে গেল আরেক শিক্ষার্থীর প্রাণ। রবিবার সকাল ১১টার দিকে ঢাকা জেলার দোহার উপজেলার ফুলতলা বাজারের সরকারি পদ্মা কলেজের শিক্ষার্থী শাওন মাটি বোঝাই “মাহিন্দ্র” গাড়ীর চাপায় নিহত হয়েছে। নিহত শাওন দোহারের মুকসুদপুর ইউনিয়নের ডোলারপাড়া গ্রামের সৌদি প্রবাসী মাইনুদ্দিন ব্যাপারির একমাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শী ও শাওনের সহপাঠি পদ্মা কলেজের শিক্ষার্থীদের কাছে জানা যায়, সকাল সাড়ে দশটার দিকে শাওন তার বন্ধুর মোটর সাইকেলে যাচ্ছিল। তখন পেছন থেকে আসা মাটি বোঝাই মাহিদ্রা শাওনদের ধাক্কা দেয়। ধাক্কায় শাওন পড়ে গেলে মাহিন্দ্র গাড়ীটি শাওনের পেটের উপর দিয়ে উঠে যায়। এই সময় শাওনের সহপাঠিরা মূমুর্ষ অবস্থায় প্রথমে তাকে আব্দুর রাজ্জাক হাসপাতালে নেয়, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক ড্রাইভার দূর্ঘটনার সাথে সাথেই পালিয়ে গিয়েছে।

সরকারি পদ্মা কলেজ

এরই মাঝে শাওন হত্যার বিচারের দাবিতে রাস্তায় অবস্থান নিয়ে পদ্মা কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা।  তারা অতি দ্রুত মাহিন্দ্র চালককে গ্রেফতার ও দোহারের অবৈধ মাহিন্দ্র চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে দাবি জানায়।

অন্য খবর  রশিদ বেপারীর জানাজা অনুষ্ঠিত

সরকারি পদ্মা কলেজ

Comments

comments