মাস্ক ব্যবহারে কঠোর অবস্থানে দোহার উপজেলা প্রশাসনঃ ১৩ জনকে অর্থদন্ড

285

দোহার উপজেলার জয়পাড়া বাজারে বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত করোনা সংক্রমণ রোধে মাস্ক পড়ার জন্য অভিযান পরিচালনা করেছে দোহার উপজেলা প্রশাসন। অভিযান পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

নিউজ৩৯ কে নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, সেকেন্ড ওয়ভে করোনা সংক্রমণ রোধে, সরকার কতৃক ঘোষিত জনসাধারণের জন্য বাধ্যতামূলক মাস্ক পড়া নিশ্চিত করার লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে। শীতকালীন মৌসুমে কোভিড – ১৯ বেড়ে যাওয়ায় আশংকা থেকে ও এই সংক্রমণ রোধে আজ তৃতীয়দিন আমরা এই অভিযান চালাই । মাস্ক না পরার অপরাধে ১৩ জনকে জরিমানা করা হয়েছে, অন্যদের কে সতর্ক করে দেয়া হয়েছে এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে ১০০ মাস্ক বিতরণ করা হয়। তাই আপনারা সবাই মাস্ক পড়বেন, নিরাপদ থাকবেন। অন্যকেও নিরাপদ রাখবেন এবং মাস্ক পড়তে উৎসাহিত করবেন।

জ্যোতি বিকাশ চন্দ্র নিউজ৩৯কে আরও বলেন, করোনার দ্বিতীয় শক ওয়েভের জন্য, সরকার মাস্ক পরা বাধ্যতামূলক করেছে। তাই সবার সুরক্ষার জন্য অতীতের মতো আমরা মাঠে আছি। প্রথম ওয়ভে আমরা যে ভাবে দোহার থানার জনগনকে রক্ষা করার চেষ্টা করেছি ঠিক সে ভাবে আমরা দ্বিতীয় ওয়পভেও আমরা রক্ষা করার চেষ্টা করবো।

অন্য খবর  স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের অভিযান, ২৫ জনকে অর্থদন্ড

অভিযানে সার্বিক সহযোগিতা করে দোহার থানা পুলিশ।

Comments

comments