মানুষের ঘরে ঘরে আমার উন্নয়নবার্তা পৌঁছে দিনঃ সালমা ইসলাম

98
সালমা ইসলাম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, মানুষের ঘরে ঘরে আমার উন্নয়নবার্তা পৌঁছে দিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন। শুক্রবার সকাল ১০টায় ঢাকার নবাবগঞ্জের বক্সনগরের বর্দনপাড়ায় জাতীয় পার্টির কার্যালয়ে আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

সালমা ইসলাম আরও বলেন, আমাদের সবাইকে মাটি ও মানুষের পাশে থেকে জনগণ ও এলাকার উন্নয়নে কাজ করতে হবে। আমরা যে যেখানেই থাকি না কেন, দোহার ও নবাবগঞ্জ আমাদের একমাত্র ঠিকানা। দল ও মতের ঊর্ধ্বে থেকে জনগণের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও উন্নয়নমুখী রাজনীতির ফসল আজকের ডিজিটাল বাংলাদেশ। তার উন্নয়নের কথা চিন্তা করে আগামী দিনে পথ চলতে হবে। অনুষ্ঠানে দোহার থেকে রফিক তালুকদার ও শের আলীর নেতৃত্বে প্রায় অর্ধশত নেতাকর্মী সালমা ইসলামের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। অনুষ্ঠানে যোগদান করা নেতা রফিক তালুকদারকে দোহার উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক হিসেবে ঘোষণা করা হয়।

সালমা ইসলাম এমপি এ সময় গত সাড়ে চার বছরে তার নির্বাচনী এলাকা দোহার-নবাবগঞ্জের বিভিন্ন অঞ্চলে নির্মিত সড়ক, ব্রিজ, কালভার্ট, স্কুল-কলেজসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। পরে দুপুর সাড়ে ১২টায় অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ঈদ আনন্দ মেলার অংশ হিসেবে তাঁত-বস্ত্র মেলার উদ্বোধন করেন। এছাড়া সাবেক প্রতিমন্ত্রী একই দিন উপজেলার বান্দুরা ইউপির নুর নগর এলাকায় একটি বেসরকারি ক্লিনিকের উদ্বোধন করেন। এ সময় তিনি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, শুধু ব্যাণিজ্যিক চিন্তা-চেতনা নয়, জনসেবার মানসিকতা নিয়ে জনগণের মাঝে আপনাদের স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে হবে।

অন্য খবর  পানি বৃদ্ধিতে একাধিক স্থানে ফাটল: হুমকীর মুখে দোহারের নির্মাণাধীন বাহ্রা-মেঘুলা বাঁধ

Comments

comments