মানবকল্যান সেবা সংস্থার শীতবস্ত্র বিতরন

142
মানবকল্যান সেবা সংস্থা

মানবকল্যাণ সেবা সংস্থার একঝাক তরুনের উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। শ্রীনগর উপজেলার অন্তর্গত বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে ১০০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

শুক্রবার ছুটির দিনের আয়েশী ঘুমকে উপেক্ষা করে সংগঠনের সদস্যগন সকাল ৯ টায় রুদ্রপাড়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে তাদের কার্যক্রম শুরু করে। সে সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা লিয়াকত জামিল, সহ-প্রতিষ্ঠাতা ইব্রাহীম, সাদীদ, আউলাদ হোসেন রাজু এবং সিনিয়র সদস্য আমিনুল ইসলাম, ইমরান হোসেন বেপারীসহ আরো একদল উদ্যমী তরুন।

মানবকল্যান সেবা সংস্থা

রুদ্রপাড়া মাদ্রাসার ৩৫ জন শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণের মাধ্যামে কার্যক্রমের শুভ সূচনা হয়। এর পরেই সংগঠনের সদস্যগন এলাকার প্রত্যেক বাড়িতে গিয়ে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন। কম্বল পেয়ে তারা খুবই খুসি। তারা বিনয়ের সাথে সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আর সংগঠনের পক্ষ থেকে এলাকাবাসিকে যে কোন ধরনের অর্থনৈতিক, সামাজিক সমস্যা সমাধানের আশ্বাস দেয়া হয়। সংগঠনের মুখপাত্র লিয়াকত জামিল বলেন, “আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নমূলক কাজে এগিয়ে এসেছি। সমাজের যে কোন সমস্যা সমাধানে এবং সার্বিক উন্নয়নে আমরা সম্মিলিতভাবে কাজ করে যাব। তাই সকলের সহযোগিতা এবং দোয়া আমাদের একান্তকাম্য।

অন্য খবর  কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নবাবগঞ্জের ২ শিশু নিহত

Comments

comments