মাদ্রাসায় আলেম তৈরি হয়, জংগী তৈরি হয় না: আসাদুজ্জামান খান কামাল

42
আসাদুজ্জামান খান কামাল

মাদ্রাসায় আলেম বানানো হয়, জংগী তৈরি হয় সোশ্যাল নেটওয়ার্কে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। বৃহস্পতিবার দোহারের মুকসুদপুরে সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এই মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আজ সোশ্যাল মিডিয়া আমাদের জন্য হুমকি হয়ে উঠেছে। আমরা গবেষণা করে দেখেছি এখন সন্ত্রাস জংগীবাদ সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। কোন মাদ্রাসায়, কোন আলেম কোন জংগীবাদ শিক্ষা দেয়া হয় না। সেখানে আলেম তৈরি করা হয়।

তিনি আরো বলেন, তোমরা মাদক থেকে দূরে থাকবে। মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। দোহার নবাবগঞ্জে আমরা কোন মাদকমুক্ত দেখতে চাই না, কোন মাদক ব্যবসায়ীও থাকবে না।

তিনি বলেন, আজ প্রধানমন্ত্রী নারী।সর্বক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছে। পদ্মা কলেজের ক্ষেত্রেও যেন একই অবস্থা। আজ এই শিক্ষা, ক্রীড়ার মাধ্যমে তোমরা দোহার তথা সমগ্র পৃথিবীতে আমাদের দেশের প্রতিনিধিত্ব করবে।

তিনি আরো বলেন, জয়পাড়া কলেজ সরকারি করণে সাংসদ সালমান এফ রহমান ও আমি ইনশাআল্লাহ একসাথে কাজ করবো। দোহার নবাবগঞ্জের উন্নয়নে আমরা একসাথে কাজ করছি। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দূর্বার গতিতে সারা বিশ্বের মাঝে এগিয়ে চলেছি। সেই ধারায় দোহার নবাবগঞ্জ হবে একটি উন্নত সমৃদ্ধ জনপদ।

অন্য খবর  ফেইবুকে ছবি দেখে মৈনটে ঘুরতে আসছিলাম: প্রাণে বেঁচে যাওয়া তাহমিদ

উক্ত অনুষ্ঠানে সভাপতি ছিলেন দোহার উপজেলা নির্বাহি কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, গেস্ট অব অনার সাবেক তত্ত্বাবধায়ক সরকারের  শিল্প ও ধর্ম বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল এ আর খান।

অনুষ্ঠানের উদ্বোধন করেন আইজিআর ডঃ খান মোহাম্মদ আবদুল মান্নান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন,  ভাইস চেয়ারম্যানদ্বয়, দোহার থানা অফিসার ইন চার্জ সাজ্জাদ হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, এ্যাডভোকেট আজিজুর রহমান বাবুল, এম এ রহিম, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান, ডঃ আব্দুর রহমান পাখি, ইঞ্জিনিয়ার আফসারুজ্জামান খান, ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, সহ আওয়ামী লীগ ও এর অংগ সংগঠন এর নেতা কর্মি ও কলেজের শিক্ষার্থীরা।

Comments

comments