ভেট্টরির গায়ে রাজশাহী কিংসের জার্সি

ভেট্টরিকে জার্সি তুলে দিচ্ছেন রাজশাহীর প্রধান নির্বাহী তাহমিদ ও পরিচালক রাজ্জাকবাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবার পা রাখতে যাচ্ছেন নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার ড্যানিয়েল ভেট্টরি। পরের আসরে রাজশাহী কিংসের কোচ হিসেবে দেখা যাবে তাকে। আগামী দুই মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শনিবার কলকাতায় দেওয়া হলো তাকে নতুন ক্লাবের জার্সি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী দিনে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচকে জার্সি তুলে দেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক ও পরিচালক আব্দুর রাজ্জাক।

আগামী অক্টোবরে শুরু হওয়ার কথা বিপিএলের ষষ্ঠ আসর। তার আগে সেপ্টেম্বরে হবে প্লেয়ার বাই চয়েস। সেখানে রাজশাহীর টেবিলে ভেট্টরির থাকার সম্ভাবনা রয়েছে বলে টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে।

ভেট্টরিকে পেয়ে দলের ভবিষ্যতের ব্যাপারে আশাবাদী রাজশাহীর এই ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী তাহমিদ, ‘বিশেষজ্ঞ কোচের অভিজ্ঞতা থেকেই ভেট্টরি দলকে সহায়তা করবেন। তবে স্থানীয় ক্রিকেটারদের শিখতে হবে তার কাছ থেকে এবং এই রোমাঞ্চকর ফরম্যাটে সেটার দক্ষ প্রয়োগ করতে হবে।’

আইপিএলে বেঙ্গালুরুর কোচ ভেট্টরি অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিট ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে মিডলসেক্সেরও কোচ।

অন্য খবর  শিরোপার আরও কাছে ম্যান সিটি 

এবার সারওয়ার ইমরানের উত্তরসূরি হিসেবে বিপিএলেও পা রাখবেন সাবেক কিউই তারকা। গত দুই আসরে রাজশাহীর কোচ ছিলেন স্থানীয় কোচ সারওয়ার।

Comments

comments