ব্যাক্তি নয় নৌকা প্রতীকে কাজ করার নির্দেশ দোহার যুবলীগের

94

ব্যক্তি নয় নৌকা প্রতীকে নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দিয়েছেন দোহার উপজেলা যুবলীগ। শনিবার দোহার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যুবলীগ আয়োজিত সভায় এ নির্দেশনা দেয়া হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমাছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন দরানী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাহিম কমিশনার, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন রসু, সহ-সভাপতি মোল্লা নজরুল ইসলাম, স্বপন বেপারী, সাংগঠনিক সম্পাদক বশির উদ্দিন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল নানা অপপ্রচার করছে। তাদেরকে বলে দিতে চাই, কোন ব্যক্তি নয় যুবলীগ কাজ করবে নৌকা প্রতীকের পক্ষে। নৌকা প্রতীক নিয়ে এ আসনে যে নির্বাচন করবে তার জন্যই পুরোটা দিয়ে কাজ করবে যুবলীগ। এ নিয়ে কোন ধরণের বিভ্রান্তি ছড়ানোর কোন সুযোগ নেই। কারণ পথভ্রষ্ট বা বেঈমানির রাজনীতিতে যুবলীগ বিশ্বাস করে না। দোহার উপজেলা যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি অবস্থানে রয়েছে। এটা ষড়যন্ত্র করে কেউ ভাঙতে পারবে না।

অন্য খবর  দোহারে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে হামলা

Comments

comments