ব্যাংক দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির অন্যতম উৎস- আলমগীর হোসেন

“সবার জন্য ব্যাংকিং” এই শ্লোগানকে সামনে রেখে প্রত্যন্ত অঞ্চলসহ দেশের সকল মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক(ইউসিবি) এর আওতাধীন একটি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়।

গত ২৪ শে মার্চ দোহার থানার সুতারপাড়া ইউনিয়নের আল-আমিন বাজারে জিসান শিপিং লাইন্স এর পরিচালনায় এ আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আলমগীর হোসেন। স্বাগত বক্তব্যে উক্ত এজেন্ট ব্যাংকিং শাখার ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহমেদ জিসান বলেন, উক্ত অঞ্চলের মানুষের ব্যাংকিং সেবা পাওয়ার জন্য ৮-১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে জয়পাড়া যেতে হয়। তাই এ ভোগান্তি লাভব পাওয়ার জন্য এবং সকলকে ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষেই এ ব্যাংক চালু করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন বলেন, এ ব্যাংকিং সেবা চালু করার ফলে এ অঞ্চলের মানুষ নানা সুযোগ-সুবিধা ভোগ করবে। এছাড়াও তিনি এ প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, দোহার থানার তদন্ত কর্মকর্তা ইয়াসীন মুন্সি, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বেপারী, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজিব শরিফ, রাশেদ চোকদার, বাশার মৃধাসহ আরো অনেকে।

অন্য খবর  নবাবগঞ্জে এড. মান্নান খানের বিশাল মহড়াঃ মুহুর্মুহু শ্লোগানে মুখরিত নবাবগঞ্জ

Comments

comments