ব্যবসায় অবদানের জন্য পুরস্কার জিতলেন শায়ান এফ রহমান

115
শায়ান এফ রহমান

ব্যবসায় বিশেষ অবদান রাখার জন্য আউটস্ট্যান্ডিং ইয়াং পারসন অ্যাওয়ার্ড পেলেন বেক্সিমকো গ্রুপের ডিরেক্টর এবং আই এফ আই সি ব্যাংকের ভাইস চেয়ারম্যান আহমেদ শায়ান এফ রহমান। ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় ঢাকার রেডিসন ব্লু হোটেলে জাতীয় সংসদের মাননীয় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর হাত থেকে তিনি এই পুরস্কার গ্রহন করেন। ব্যবসায় অবদান রাখার জন্য তাকে এই পুরস্কার তুলে দেয় জুনিয়র চেম্বার ইন্ডাসট্রিজ বাংলাদেশ। সংগঠনটি এই সময় আরো ৯ তরুন ব্যবসায়ীকে এই সম্মাননা প্রদান করে।  সারা বিশ্বে ১২৩ টে দেশে কাজ করা সংগঠনটি ব্যবসায় ও আন্তর্জাতিক প্লাটফর্মে শায়ান এফ রহমানের অবদানের জন্য তাকে এই পুরস্কারে ভূষিত করে। এই সময় তিনি সংগঠনটিকে ধন্যবাদ জানান।

এই সময় শায়ান এফ রহমান বলেন, বিগত ১০ বছরে বাংলাদেশের সব সেক্টরে যে উন্নতি হয়েছে তা অভাবনীয়। যা আমাদের ভবিষ্যৎ ব্যবসার জন্য অনুপ্রেরনা দেয়।

সেরা দশ তরুনের একজন শায়ান এফ রহমান দোহার উপজেলা মুকসুদপুর ইউনিয়নের কৃতি সন্তান। তিনি বিশ্ব বরেন্য শিল্পপতি সালমান এফ রহমানের সন্তান। ২০১৯ সালের নির্বাচনে সালমান এফ রহমানের বড় বিজয়ে শায়ান এফ রহমানের ভূমিকা ছিল অনন্য। এছাড়া ক্রীড়া প্রেমী হিসাবে তিনি বিশেষ ভাবে পরিচিত।

অন্য খবর  দোহারে ১০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী কামরুল আটক

Comments

comments