বেকার সমস্যার সমাধানে দোহারে ‘অর্থনীতি অঞ্চল’ হয়েছে – বিলাশপুরে সালমান রহমান

312

নিউজ৩৯ঃ সোমবার দোহারের বিলাশপুরে কেন্দ্রীয় ওয়ার্ড প্রোগ্রামের আওতায় আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা, বিশিষ্ট  শিল্পপতি বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বলেছেন সজীব ওয়াজেদ জয়ের দক্ষ নেতৃত্বে বাংলাদেশ তৃণমূল পর্যায়ে ডিজিটালে রূপান্তরিত হয়েছে। আমরা আজ ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যোগাযোগ করতে পারছি। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা এলিভেটেড এক্সপ্রেস, চট্টগ্রামে কর্ণফুলি নদীর নিচে ট্যানেল, পায়রাবন্দর নির্মাণের ফলে পাল্টে গেছে বাংলাদেশের চিত্র।  নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ বর্তমান সরকারের সবচেয়ে বড় অবদান।  যেটা মানুষের স্বপ্ন ছিল এখন তা বাস্তব- এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে।

তিনি আরো বলেন, দোহারে ৩শ’ ৫০ একর জমির উপর ‘অর্থনীতি অঞ্চল’ পাস হয়েছে। এর ফলে  দোহার-নবাবগঞ্জের বেকার সমস্যার সমাধান হবে। বর্তমান সরকার দোহার-নবাবগঞ্জে শতভাগ বিদ্যুতায়িত করেছে। ঘরে ঘরে আজ বিদ্যুৎ পৌঁছেছে।  তাই জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রনায়ক করতে হলে আমাদের ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে কাজ করতে হবে।

তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণের ফলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পাশাপাশি কেরানীগঞ্জ, দোহার, নবাবগঞ্জ, শ্রীনগরে ব্যাপক উন্নয়ন হবে, পাল্টে যাবে এই অঞ্চলের চিত্র। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিকল্প নাই।

অন্য খবর  দোহারে ইয়াবাসহ আটক ২

সোমবার বেলা ৩ টা থেকে দোহার উপজেলার বিলাশপুরে ইউনিয়নে কেন্দ্রভিত্তিক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় ছিলেন আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলি আহসান খোকন শিকদার, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন,  উপজেলা ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ, পৌরসভা ছাত্রলীগ, স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-পাঠাগার সম্পাদক আরমান হোসেন অপু।

Comments

comments