বুড়িগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ ১ নারীর মরদেহ উদ্ধার

16

বুড়িগঙ্গায় লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ছয়জনের মধ্যে জামশিদা (২০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চরকালিগঞ্জ তৈলঘাট এলাকার সামনে নদী থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ একই পরিবারের ছয়জন নিখোঁজ হয়।

নৌ-পুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার বেলা ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চরকালিগঞ্জ তৈলঘাট এলাকায় নদী থেকে জামসিদার মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদের উদ্ধারে কাজ করে যাচ্ছে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানা যায়, নিখোঁজ যাত্রীরা শরীয়তপুরের ভেদরগঞ্জ যাওয়ার জন্য কামরাঙ্গীরচর থেকে খেয়া নৌকায় নদী পার হচ্ছিলেন। টার্মিনালের কাছাকাছি পৌঁছালে বরিশালগামী লঞ্চ ‘সুরভী ৭’ এর ধাক্কায় নৌকাটি ডুবে যায়। এঘটনায় নিখোঁজ হন নিখোঁজ ছিলো শাহজালালের স্ত্রী সাহিদা বেগম (২৮), মেয়ে মিম (৮), মেয়ে মাহী ( ৬), ৩ মাস বয়সের একটি ছেলে সন্তান, বোন জামসিদা (২০) ও বোন জামাই দেলোয়ার (৩৫)।

অন্য খবর  কেরানীগঞ্জে এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৯ জন

Comments

comments