বুড়িগঙ্গায় ডুবে যাওয়া ট্রলার উদ্ধার

252

বুড়িগঙ্গা নদীর ইস্পাহানি ঘাটে বালুবাহী জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া যাত্রীবাহী ট্রলারটি উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে ট্রলারটি উদ্ধার করে তীরে আনা হয়।

মঙ্গলবার বেলা ১২টার দিকে বাংলাদেশ ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোল রুমে দায়িত্বরত স্টেশন অফিসার আতাউর রহমান জানান, বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া ট্রলারটিকে সকাল ১১টার দিকে টেনে তীরে ওঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে সকাল ৭টা ৫০ মিনিটে বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া ট্রলারটির অবস্থান শনাক্ত করা হয়।

গতকাল সোমবার রাত ১২টার সময় রাজধানীর ওযাইজঘাট থেকে ট্রলারটি কেরানীগঞ্জের আগা নগর ব্রিজ ঘাটে যাচ্ছিল। মাঝপথে ট্রলারটি ডুবে যায়। রাত থেকে সেখানে উদ্ধার অভিযান চলছে।

কেরানীগঞ্জ থানার নৌপুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবুল হোসেনে জানান, রাত থেকে ফায়ার সার্ভিস, নৌবাহিনীর ডুবুরি ও নৌ পুলিশ উদ্ধারকাজ করছে। এখনো উদ্ধারকাজ চলছে। প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে তিনি জানান, ট্রলারটিতে ৫০ জনের মতো যাত্রী ছিল।

এর আগে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বলেছিলেন, ট্রলারটিতে ১০০ জন যাত্রী ছিল।

অন্য খবর  আবার ভাঙ্গছে দোহারের পদ্মাপার

মঙ্গলবার সকালে বাংলাদেশ ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোল রুমে দায়িত্বরত ডিউটি অফিসার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাত সাড়ে ১২টার দিকে বুড়িগঙ্গা নদীর ইস্পাহানি ঘাটে বালুবাহী জাহাজের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। মঙ্গলবার সকাল ৭টা ৫০ মিনিটে ডুবে যাওয়া ট্রলারটির অবস্থান শনাক্ত করা হয়েছে। তবে এখনও পর্যন্ত ডুবে যাওয়া ট্রলারটির কোনো নিখোঁজ যাত্রীর খবর পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান চলছে।

 

Comments

comments