বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জয়পাড়া কলেজে আলোচনা সভা
বিজ্ঞাপন

আজ ১৪ ডিসেম্বর, স্বাধীনতার উষালগ্নে আলবদর ও আলশামস বাহিনীর হাতে হত্যাএ শিকার হয় জাতির শ্রেষ্ঠ সন্তানেরা। এই দুঃখ ভরা দিনকে যথাযোগ্য মর্যাদায় পালন করতে আলোচনা সভা সহ নানা কর্মসূচীর আয়োজন করে জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষ।

জয়পাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপস কুমার নন্দীর সভাপতিত্বে সভায় আলোচনায় অংশ গ্রহন করেন শিক্ষক ও আলোচক বৃন্দ। সভার আলোচনা সভায় বুদ্বিজীবী হত্যা নিয়ে আলোচনা করেন সভার প্রধান আলোচক  ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ফজলুল হক। এছাড়া আরো আলোচনায় অংশ গ্রহন করেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সুরুজ আলম সুরুজ, কলেজের শিক্ষক আব্দুর রহমান, আব্দুল  আজিজ, মো. সিদ্দিকুর রহমান, আব্দুল হালিম, গৌরাঙ্গ চন্দ্র সরকার, মঞ্জুর হোসেন পাটোয়ারী, আব্দুস শহিদ।

এই আলোচনায় আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজীব শরীফ, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন শান্ত, সাধারন সম্পাদক মো. আওলাদ হোসেন রিয়াদ, দোহার পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম কামরুল ইসলামসহ ছাত্রলীগ ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন সম্পা ইসলাম সুতি।

অন্য খবর  দোহার উপজেলা যুবদলের কমিটি ঘোষণা

Comments

comments