বিশ্বকাপের ফাইনাল মাতাবেন উইল স্মিথ

43
উইল স্মিথ

 

ফিফা বিশ্বকাপের ফাইনাল ম্যাচ শুরুর আগে সুরে সুরে মঞ্চ মাতাবেন আমেরিকান অভিনেতা ও গায়ক উইল স্মিথ। রবিবার (১৫ জুলাই) সমাপনী আয়োজনে টুর্নামেন্টের ২১তম আসরের থিম সং ‘লিভ ইট আপ’ গাইবেন তিনি।

মস্কোর লুঝনিকি স্টেডিয়ামের মঞ্চে উইল স্মিথের সঙ্গে গলা মেলাবেন পুয়ের্তোরিকান সংগীতশিল্পী র‌্যাপার নিকি জ্যাম ও কসোভার গায়িকা ইরা ইসত্রেফি। ৩ মিনিট ২৮ সেকেন্ড ব্যাপ্তির টেকনো ও র‌্যাগে ধাঁচের গানটি একসঙ্গে পরিবেশন করবেন তারা।

‘লিভ ইট আপ’ প্রযোজনা করেছেন ডিপ্লো, দ্য পিকার্ড ব্রাদার্স ও ফ্রি স্কুল। এর অডিও গান প্রকাশিত হয় গত ২৫ মে। এরপর ৮ জুন ইউটিউবে এসেছে এর মিউজিক ভিডিও। এতে উইল স্মিথ, নিকি জ্যাম ও ইরা ইসত্রেফির সঙ্গে আছেন ব্রাজিলিয়ান ফুটবলার রোনালদিনহো। ইউটিউবে এটি এ পর্যন্ত দেখা হয়েছে প্রায় ৯ কোটি ৩০ লাখ বার।

‘ইন্ডিপেন্ডেন্স ডে’ ও ‘মেন ইন ব্ল্যাক’ তারকা উইল স্মিথ অনেক বছর শুধুই অভিনয়ে মনোযোগী ছিলেন। সম্প্রতি তিনি গানে ফেরার আভাস দিয়েছিলেন। ফুটবল বিশ্বকাপের অফিসিয়াল গানের মাধ্যমে সংগীতে ফিরলেন ৫০ বছর বয়সী এই তারকা।

অন্য খবর  শ্রমিক অসন্তোষে উস্কানি: অভিনেতা মন্টু গ্রেপ্তার

প্রসঙ্গত, গত মাসে আটটি গ্রুপে ৩২ দেশের অংশগ্রহণে রাশিয়ায় শুরু হয় এবারের ফিফা বিশ্বকাপের মহাযজ্ঞ। উদ্বোধনী অনুষ্ঠানের মতো ফাইনালও হবে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে। ফাইনালে শিরোপার জন্য বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হবে ফ্রান্স ও ক্রোয়েশিয়া।

Comments

comments