বিলাশপুরে চাঁদার দাবিতে প্রবাসীর বাড়িতে হামলা

110

ঢাকার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নে চাঁদার দাবিতে এক প্রবাসীর বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই সময় প্রবাসী মোতালেব খানের বাসার তিনজনকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নগদ এক লাখ টাকা ও একটি সোয়া ভরি ওজনের স্বর্ণের চেইন লুটে নিয়ে গেছে। এ ঘটনায় দোহার থানায় মামলা হয়েছে।

জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নের রাধানগর গ্রামে পাঁচ-সাতজনের একটি দল সৌদি প্রবাসী মোতালেব খাঁর বাড়িতে এসে চাঁদা দাবি করে না পাওয়ায় হামলা চালিয়। এসময় সন্ত্রাসীরা মোতালেব খানের স্ত্রী নাসরিন (৩৭) ও ছোট ভাই আলতু খাঁকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় ঘরের আলমারিতে থাকা এক লাখ টাকা ও নাসরিনের গলায় থাকা সোয়া ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। আহতদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় বুধবার সকালে থানায় মামলা হয়েছে।

এ বিষয়ে মোতালেব খাঁ বলেন, সন্ত্রাসী খলিলের নেতৃত্বে একটি দল চাঁদার দাবিতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করেছে। এ সময় ঘরের আলমারিতে রাখা এক লাখ টাকা এবং আমার স্ত্রীর গলায় থাকা সোয়া ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা।

অন্য খবর  মুকসুদপুর ইউনিয়নের আওয়ামী লীগ সেক্রেটারি মঈনুল আকন্দের জানাজা ও দাফন সম্পন্ন

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম জানান, শিগগিরই অপরাধীদের আটকের সংবাদ জানাব। সন্ত্রাসী যে দলেরই হোক, তাকে ছাড় দেওয়া হবে না।

Comments

comments