বিলাশপুরে ইঞ্জিনিয়ার মেহবুবের উপহার সামগ্রী বিতরণ

15
বিলাশপুর
VLUU L100, M100 / Samsung L100, M100

ঢাকা জেলার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নে বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের পক্ষ থেকে করোনায় অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ  অসহায় সাধারন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। এই সময় বিলাশপুরের প্রায় ৬০০ শতাধিক পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়। শুক্রবার (১৫মে) সকাল ৯টা থেকে শুরু করে অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো দোহারও করোনায় অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায়  ইঞ্জিনিয়ার মেহবুব কবির ও তার স্ত্রী ডা. সিফাত ফারহানা (নাহিদ। । তাদের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসাবে পৌছে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক ইব্রাহিম খলিল সবুজ, বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, আওয়ামীলীগ নেতা হুকুম আলী চোকদার, মোতালেব বেপারী, সফর সঙ্গী ইকবাল হোসেন, হারুন অর রশিদ, আনিছ রানা, এমারত হোসেন, সোহাগ, শাকিল ও খায়ের হোসেন।

অন্য খবর  নবাবগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ৩

উল্লেখ্য যে, দেশের এই ক্লান্তিলগ্নে দেড় মাস যাবত দোহারের মুকসুদপুর থেকে নয়াবাড়ি, নবাবগঞ্জ, শ্রীনগরসহ সদরপুরের নারকেলবাড়িয়া ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায়, কর্মহীন শ্রমজীবি ১৫ হাজার পরিবারের পাশে সহানুভূতি ও সাহায্য করেছেন তিনি। বিনিময়ে একটু ভালবাসা ও দোয়া চেয়ে যাচ্ছেন। তিনি একজন মানুষ হিসেবে একজন মানুষর পাশে দাড়াতে চান, তার নৈতিক দায়িত্ব মনে করে।

এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

Comments

comments