বিপিএলে থাকছে না চিটাগং ভাইকিংস?

13
চিটাগং ভাইকিংস

আগামী ২৫ অক্টোবর বিপিএলের ড্রাফট। গতকাল ছিল ফ্র্যাঞ্চাইজিগুলোর যে চার জন খেলোয়াড় ধরে রাখতে পারবে, তাদের নাম জমা দেওয়ার শেষ দিন। কিন্তু ছয় ফ্র্যাঞ্চাইজি জমা দিলেও দেয়নি চিটাগং ভাইকিংস, এখন জানা গেছে এবারের আসরে শেষ পর্যন্ত অংশ নাও নিতে পারে তারা।

প্রথম কয়েক আসরেই চিটাগং ছিল সমীহ জাগানো দল। শিরোপা জিততে না পারলেও জেতার মতোই দল ছিল, ২০১৩ সালের দ্বিতীয় আসরে ফাইনালেও উঠেছিল। কিন্তু গত আসরে স্রেফ অংশ নেওয়ার জন্যই ছিল তারা। শোনা যাচ্ছিল, মালিকানা বদলে এবার শক্তিশালী দল নিয়েই নামবে। কিন্তু এখন পর্যন্ত সেরকম কোনো আভাস পাওয়া যায়নি। বরং কাল পর্যন্ত অন্য ফ্র্যাঞ্চাইজিগুলো চার জন করে করে খেলোয়াড়ের নাম দিয়ে দিলেও চিটাগং এখনো দেয়নি। বিপিএল গভর্নিং বডির কার্যকরী সভাপতি শেখ সোহেল আহমেদ বলেছেন, চিটাগং এক চিঠিতে তাদের জানিয়েছে এই আসরে তারা অংশ নিতে পারছে না।

ক্রিকবাজকে শেখ সোহেল বলেছেন, ‘আমরা ফ্র্যাঞ্চাইজি স্বত্বাধিকারীর জন্য অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছি। গত পাঁচ বছরে ওরা নিয়মিত দল ছিল, আশা করছি ওদেরকে টুর্নামেন্টে অংশ নিতে রাজি করানোর ব্যাপারে বোঝাতে পারব।‘

অন্য খবর  আফগান, মালদ্বীপের ফুটবলারদের থেকেও বেশি আয় বাংলাদেশি ফুটবলারদের

তবে চিটাগং শেষ পর্যন্ত অংশ না নিলে ছয় ফ্র্যাঞ্চাইজি নিয়েই হবে এবারের বিপিএল। এর আগে ২০১২ ও ২০১৫ সালের আসরে ছয়টি দল অংশ নিয়েছিল। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ জানুয়ারি নতুন আসর শুরু হওয়ার কথা।

Comments

comments