বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন

162

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে দোহার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নির্ধারিত প্রার্থী মো. আলমগীর হোসেন। আসছে ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছিলেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নুরুল ইসলাম বেপারী।

বুধবার আগারগাঁও নির্বাচন কমিশন কার্যালয়ে অনুষ্ঠিত মনোনয়ন পত্র বাছাইয়ের সময় ভোটার সাক্ষর জটিলতায় নুরুল ইসলাম বেপারীর মনোনয়নটি বাতিল ঘোষণা করা হয়। অন্যদিকে বৈধ ঘোষণা করা হয় আলমগীর হোসেনের মনোনয়ন পত্রটি। সে হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অনেকটা জয়ের পথে মো. আলমগীর হোসেন।

২০১৫ সালে দোহার উপজেলা চেয়ারম্যান কামরুল হুদার মৃত্যুতে শুন্য হয় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ। সেই বছরই ২১ সেপ্টেম্বরের উপনির্বাচনে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলমগীর হোসেন। তিনি ৫২ হাজার ৭৩২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সিরাজুল ইসলাম ভুলু পেয়েছিলেন ১৫ হাজার ৩৮৮ ভোট।

মো. আলমগীর হোসেন বেক্সিমকো মিডিয়া লিমিটেডের একজন পরিচালক। পাশাপাশি ‘আনন্দভুবন’ পত্রিকার প্রধান সম্পাদক, সাংবাদিক, কলামিস্ট এবং দোহার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৬২ সালের ৬ই মার্চ দোহার উপজেলার সুতারপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৮৩ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূ-তত্ত্ব বিভাগে অনার্সসহ বিএসসি এবং ১৯৮৪ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন।

অন্য খবর  ফ্রান্সে দোহার-নবাবগঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী

Comments

comments