ঢাকা-মাওয়া মহাসড়কে যান চলাচল বন্ধ:  দুর্ভোগে দোহারের যাত্রীরা

57

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট এলাকার বাসস্ট্যান্ড থেকে রোববার সব ধরনের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে দোহারের কোন বাসই ঢাকা অভিমুখে যেতে পারছে না। ফলে বন্ধ হয়ে গেছে ঢাকা অভিমুখে দোহারের বাস চলাচল। তবে যমুনা পরিবহন ও জয়পাড়া পরিবহনের কিছু বাস নবাবগঞ্জ হয়ে ঢাকা অভিমুখে চলাচল করছে বলে জানা গেছে।

বিএনপির অভিযোগ, ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যাতে নেতাকর্মীরা আসতে না পারেন, তার জন্যই যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা বাস মালিক সমিতির বেশ কয়েকজন নেতাকে ফোন করা হলেও তাদের পাওয়া যায়নি। তবে নাম প্রকাশ না করার শর্তে নগর পরিবহনের একজন কর্মচারী বলেন, কী কারণে বাস বন্ধ, তা জানি না। তবে বাস না চালাতে বলা হয়েছে। অন্যরা বন্ধ রেখেছে, তাই আমরাও বন্ধ রেখেছি।

তবে এই বাস বন্ধ থাকার ঘটনায় ক্ষোভ বিরাজ করছে দোহার উপজেলা বিএনপি নেতাকর্মীদের মাঝে। তারা অভিযোগ করছে সরকার পরিকল্পিত ভাবে বাস বন্ধ করে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশকে বানচাল করার চেষ্টা করছে।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রোববার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের আহ্বান জানিয়েছে বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

অন্য খবর  নবাবগঞ্জে গ্রামীন ব্যাংক কর্মচারী সমিতির প্রতিবাদ সমাবেশ

Comments

comments