বিএনপিকে কেন অনুমতি দেয়া হয়নি তা আমার জানা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

114

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২৯ তারিখে বিএনপির  সমাবেশের অনুমতি কেন দেয়া হয়নি সেটা আমার জানা নেই। সে বিষয়ে ঢাকার পুলিশ কমিশনার ভালো বলতে পারবেন। ২৯শে মার্চ হয়তো কোনো অসুবিধা ছিল বলেই পুলিশ প্রশাসন বিএনপির সমাবেশের অনুমতি দেয়নি। তবে তারা অন্য যেকোনো দিন চাইলে (সমাবেশের) অনুমতি দেয়া হবে। গতকাল দুপুরে মানিকগঞ্জ নবগঠিত ৩৮ আনসার ব্যাটালিয়ানের ‘ফ্ল্যাগ রেইজিং’-এর শুভ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মন্ত্রী  বলেন, পুলিশ কমিশনারের দায়িত্ব হলো জনগণের জানমাল রক্ষা, যানজট যাতে না হয় সেগুলো দেখাশোনা করা। অনুমতি নিয়ে রাজনৈতিক কর্মসূচি করা হবে, এই প্রসঙ্গ আসে না। জাতীয় পার্টি ঢাকায় বিশাল সমাবেশ করেছে। অন্যান্য পার্টিও সমাবেশ করছে।

মন্ত্রী আরো বলেন, জাতীয় যেকোনো সংকটময় মুহূর্তে বিশেষ করে জাতীয় ও স্থানীয় নির্বাচন, সরকারি-বেসরকারি গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা এবং দায়িত্ব পালনে আনসার ব্যাটালিয়ানের সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।
এসময় আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল পাশা হাবীব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার নুরুল আলম, মানিকগঞ্জের জেলা প্রশাসক মো. নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, ব্যাটালিয়ন কমান্ডার ড. মো. সাইফুর রহমান ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দিন উপস্থিত ছিলেন।

অন্য খবর  ইছামতির ১১ দিনব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি

Comments

comments