বালু উত্তোলনের দায়ে দোহারে বালু ব্যবসায়ীকে অর্থদন্ড

70
দোহার

ঢাকার দোহারে পদ্মা নদীতে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে চঞ্চল মোল্লা নামক এক অবৈধ বালু ব্যবসায়ীকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১২ মে) বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের আদালত এই অর্থদন্ড প্রদান করেন। এই অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা করে দোহার থানা পুলিশ।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র নিউজ৩৯ কে জানান, পদ্মা নদীতে বালু উত্তোলনের খবর পেয়ে মঙ্গলবার বিকেলে এই অভিযান চালানো হয়। এসময় পদ্মা নদীর মধুরচর অংশে অবৈধভাবে বালু কাটার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৫(১) ধারায় বালু উত্তোলনকারী চঞ্চল মোল্লা নামে একজনকে ২০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়। একইসাথে ভবিষ্যতে বালু উত্তোলনের কাজে সম্পৃক্ত না হতে তাকে সতর্ক করা হয়।

জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, দোহারবাসীর স্বার্থ রক্ষায় সালমান এফ রহমান এমপির উদ্যোগে সরকারের কোটি কোটি টাকা ব্যয়ে বাঁধ নির্মিত হচ্ছে। অবৈধভাবে বালু উত্তোলন চলতে থাকলে ভবিষ্যতে এ বাঁধ ক্ষতিগ্রস্থ হবার সম্ভাবনা রয়েছে। কাজেই দোহারবাসীর স্বার্থে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান চলমান থাকবে।

অন্য খবর  দোহারে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে একজন আটক

Comments

comments