বার্সার রাডারে রাবিওট, রিয়ালের ডিয়াজ

40
রাবিওট

গার্ডিয়ানের দেওয়া তথ্য অনুযায়ী আগামী গ্রীষ্মেই বার্সেলোনায় যাচ্ছেন আদ্রিয়েন রাবিওট। ২৩ বছর বয়সী ফ্রেন্ড মিডফিল্ডারের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে গ্রীষ্মেই। এরপরই বার্সায় যোগ দেওয়ার কথা রাবিওর।

২০১২ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন ফ্রেঞ্চ মিডফিল্ডার। ইউরোপের উঠতি তরুণদের মধ্যে রাবিওকে শুরু থেকেই অন্যতম সেরা ধরা হত। বয়সের সঙ্গে উন্নতিও করছিলেন এতদিন। কিন্তু চলতি  মৌসুমে  অনিয়মিত হয়ে পড়েছেন নতুন কোচের অধীনে। ক্যারিয়ারে তাই নতুন পরীক্ষয়া নিতে চাইছেন রাবিও, গার্ডিয়ান তাই অনেকটা নিশ্চিত হয়েই বলছে স্পেনই হবে এ ফুটবলারের নতুন ঠিকানা।

ধারণা করা হচ্ছে রাবিওকে দলে পেতে বার্সেলোনার খরচ হবে ১০ মিলিয়ন ইউরো। সাপ্তাহিক বেতন হতে পারে প্রায় দুই লাখ ইউরো। তলুসে থেকে ১৯ বছর বয়সী ডিফেন্ডার ইয়ান ক্লেয়ার তদিবোর ব্যাপারেও বার্সার আগ্রহের কথা শোনা যাচ্ছে। জুভেন্টাস ও ম্যানচেস্টার সিটিও তাঁর ব্যাপারে আগ্রহী ছিল। কিন্তু গার্ডিয়ান বলছে বার্সাই শেষ পর্যন্ত পেতে যাচ্ছে তদিবোকে।

বার্সেলোনার মতো রিয়াল মাদ্রিদও দলে ভেড়াচ্ছে একজন মিডফিল্ডারকে। ম্যান সিটি থেকে ব্রাহিম ডিয়াজের রিয়ালে যোগ দেওয়া এখন সময়ের ব্যাপারই মনে হচ্ছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার দেওয়া তথ্য অনুযায়ী এ সপ্তাহেই নিশ্চিত হতে চুক্তির ব্যাপার।

অন্য খবর  ১৫ বছর বয়সেই পেশাদার চুক্তি!

১৯ বছর বয়সী স্প্যানিশ মিডফিল্ডার পেপ গার্দিওলার দলে কখনোই নিয়মিত ছিলেন না। নতুন চুক্তিতেও আগ্রহ দেখাননি। রিয়াল মাদ্রিদের হয়ে খেলা তাঁর স্বপ্নপূরণের মতই। সান্তিয়াগো সোলারি তাই প্রায় নিশ্চিত ভাবেই পাচ্ছে ডিয়াজকে।

রিভারপ্লেট থেকে একজিকুয়েল পালাসিওসেরও যোগ দেওয়ার কথা রিয়ালে। কিন্তু নতুন খবর অনুযায়ী আর্জেন্টাইন মিডফিল্ডার আরও ছয় মাস রিভার প্লেটেই থাকতে চাইছেন। তাই চুক্তির সময়ও পিছিয়ে গেছে।

Comments

comments